৪ জিবি র‌্যাম ও কোয়াড ক্যামেরা সহ লঞ্চ হল Vivo Y51 (2020)

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo আরও একটি নতুন ফোন লঞ্চ করলো। আজ পাকিস্তানে কোম্পানিটি Vivo Y51 (2020) ফোনটিকে লঞ্চ করেছে। জানিয়ে রাখি ২০১৫ সালে কোম্পানি প্রথমবার ভিভো ওয়াই ৫১ নিয়ে এসেছিল। তারই ২০২০ এর ভার্সন এটি। Vivo Y51 (2020) এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে পাবেন ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড ক্যামেরা সেটআপ ও স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। আশা করা যায় ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি।

Vivo Y51 (2020) দাম

ভিভো ওয়াই ৫১ (২০২০) পাকিস্তানে একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে পাকিস্তানি মুদ্রায় ৩৬,৯৯৯, যা ভারতে প্রায় ১৬,৩০০ টাকার সমান। ফোনটি মিস্টিক ব্ল্যাক, জাজি ব্লু, এবং ড্রিমি হোয়াইট কালারে পাওয়া যাবে।

Vivo Y51 (2020) স্পেসিফিকেশন

ভিভো ওয়াই ৫১ (২০২০) ফোনে আছে ৬.৩৮ ইঞ্চি এইচডি প্লাস সুপার এমোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং অলওয়েজ অন ডিসপ্লে মোড। Vivo Y51 (2020) ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর সহ এসেছে। সাথে দেওয়া হয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে এফ/২.২ সহ ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা ম্যাক্রো ও বোকেহ এফেক্টের জন্য। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Vivo Y51 (2020) ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড Funtouch ওএস ১০।

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!