Vivo Y51A বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সহ ধামাকা অফারের সাথে কেনার সুযোগ

vivo-y51a-may-month-offer-announced-including-screen-replacement-bank-offer

ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন ফোন, Vivo Y51A স্মার্টফোনটির ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করলো। পয়লা মে, ২০২১ থেকে সমস্ত অনলাইন ও অফলাইন রিটেল স্টোর থেকে এই অফার আ্যাক্সেস করা যাবে, যেখানে ব্যাংক অফার ও স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা মিলবে। মিড বাজেট রেঞ্জে আসা ভিভো ওয়াই৫১এ ফোনে আছে ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। সঙ্গে রয়েছে আল্ট্রা স্টেবল ভিডিও, সুপার নাইট মোড এবং ম্যাক্রো মোড। এর ফ্রন্ট ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের, ফলে অসাধারণ সেলফি ক্যাপচার হয়। এছাড়াও Vivo Y51A সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০৮×১০৮০ পিক্সেল) Halo ফুল ভিউ ডিসপ্লে সহ এসেছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ সিরিজের প্রসেসর ব্যবহৃত হয়েছে।

এছাড়াও ভিভো ওয়াই৫১এ অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক লেটেস্ট ফানটাচওএস ১১-এ চলে, ফলে অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্সও হবে অপূর্ব। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট (W) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯০ টাকা। Vivo Y51A স্মার্টফোনটি টাইটেনিয়াম স্যাপিয়ার ও ক্রিস্টাল সিম্ফনি- এই দুটি রঙে পাওয়া যায়। আসুন এবার অফারগুলি জেনে নিই।

Vivo Y51A ফোনের ওপর কি কি অফার পাওয়া‌ যাচ্ছে :

১. বিনামূল্যে একবার স্ক্রিন রিপ্লেসমেন্টের সুযোগ

২. HDFC ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ডধারীরা প্রিপেড ও‌ ইএমআই (EMI) ট্রানজ‌্যাকশনে ফ্ল্যাট ১০০০ টাকা ক্যাশব্যাক পাবে।

৩. Kotak Mahindra ব্যাঙ্কের রেগুলার ক্রেডিট অথবা ডেবিট কার্ড গ্রাহকদের প্রিপেড ও ইএমআইয়ের (EMI) ওপর ফ্ল্যাট ১০০০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে।

৪. Bajaj ফিন্যান্স লিমিটেডের তরফে ট্রিপল জিরো স্কিম‌।

৫. Home Credit India থেকে পাওয়া যাবে ছয় মাসের জিরো ডাউন পেমেন্ট এবং ১২+১ স্কিম।

৬. HDB Financials এর তরফে মিলবে ৬/৮ মাসের জিরো ডাউন পেমেন্ট স্কিম।

৭. IDFC First ব্যাঙ্কের তরফে অফার করা হচ্ছে ৮ মাসের জিরো ডাউন পেমেন্ট স্কিম।

৮. ৮ মাসের জিরো ডাউন পেমেন্ট স্কিম মিলবে TVS ক্রেডিটের তরফ থেকে

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন