Vivo Y52s স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর সহ লঞ্চ হল, জানুন দাম

vivo-y52s-launched-with-qualcomm-480g-soc-price-specifications

একটি স্মার্টফোনের দুটি চিপসেট ভ্যারিয়েন্ট থাকা এখন খুব একটা আশ্চর্যজনক বিষয় নয়৷ Samsung-এর উদাহরণ টানলে, ফ্ল্যাগশিপ Galaxy S সিরিজের ফোনগুলিকে আমরা কয়েকবছর ধরেই স্ন্যাপড্রাগন (Snapdragon) ও এক্সিনস (Exynos) ভ্যারিয়েন্টে লঞ্চ হতে দেখছি৷ ভিভো-ও চলতি বছরে তাদের X60 সিরিজের ক্ষেত্রে একই পন্থা অবলম্বন করেছে। এবার তাদের মিড-রেঞ্জার 5G স্মার্টফোন Vivo Y52s-ও দুটি প্রসেসর সহ পাওয়া যাবে।

ভিভো ওয়াই৫২এস ডিভাইসটি গত বছরের ডিসেম্বরে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর সহ চীনে লঞ্চ হয়েছিল৷ ভিভো এখন স্মার্টফোনটির কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর ভার্সনের ঘোষণা করেছে৷ প্রসেসর ছাড়া অবশ্য নতুন ও পুরাতন ভার্সনের মধ্যে স্পেসিফিকেশনের কোনো পার্থক্য নেই৷

নতুন Vivo Y52s (t1 edition) এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৯২১ টাকা)৷ আবার এটি ৮ জিবি +২৫৬ জিবি স্টোরেজেও পাওয়া যাবে৷ কিন্তু এর দাম জানা যায়নি৷ ফোনটি কোরাল সি, মিনেট, ও টাইটেনিয়াম গ্রে কালার অপশনে পাওয়া যাবে৷

Vivo Y52s (t1 edition)  এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫২এস (টি১ এডিশন) ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ আইপিএস ডিসপ্লে। ডিসপ্লেটির রিফ্রেশ রেট ৯০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ, এবং এইচডিআর ১০ সাপোর্ট করে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷ এটি ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন