Vivo Y54s কম দামে 5G সাপোর্ট ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, দেখে নিন বিশেষত্ব

ভিভো ওয়াই৫৪এস ফোনের দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৮০০ টাকা)

Vivo y54s launched price yuan 1699 with dimensity 700 soc specifications

Vivo তাদের Y সিরিজের নতুন ফোন হিসেবে আজ দেশীয় বাজারে Vivo Y54s (ভিভো ওয়াই৫৪এস) লঞ্চ করল। এই ফোনের দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কম। 5G কানেক্টিভিটি সহ আসা এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ওয়াটারড্রপ-স্টাইল ডিসপ্লে নচ এবং ডুয়াল রিয়ার ক্যামেরা। আবার Vivo Y54s ফোনে দেওয়া হয়েছে ১২৮ জিবি স্টোরেজ, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিংয়ের সুবিধা। আসুন Vivo Y54s ফোনের দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫৪এস দাম, প্রাপ্যতা (Vivo Y54s Price, Availability)

ভিভো ওয়াই৫৪এস ফোনের দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৮০০ টাকা)। এই মূল্য রাখা হয়েছে ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি লেক ব্লু ও টাইটানিয়াম এম্পটি গ্রে কালারে পাওয়া যাবে। আপাতত ভিভো ওয়াই৫৪এস চীনে কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে। ভারত সহ অন্যান্য দেশে ফোনটি কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

ভিভো ওয়াই৫৪এস স্পেসিফিকেশন, ফিচার (Vivo Y54s Specifications, Features)

ভিভো ওয়াই৫৪এস ফোনে আছে ৬.৫১ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,৬০০×৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯%। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ১.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে ব‌্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ভিভো ওয়াই৫৪এস ফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে৷ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y54s ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচারসহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য রয়েছে সাইড-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।

Vivo Y54s ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে গ্র্যাভিটি সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং ইলেকট্রনিক কম্পাসের মত অনবোর্ড সেন্সর বিদ্যমান। সাথে আছে SBC, AAC, LDAC, aptX HD এবং aptX কোডেক সাপোর্ট। আবার কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ব্লুটুথ ৫.১, ওয়াইফাই, জিপিএস, ৩.৫ মিমি অডিও জ্যাক, মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির ওজন হবে ১৮৮.৪ গ্রাম।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.