Vivo Y55 5G: ভিভোর নতুন ফাইভ-জি ফোনে থাকবে Dimensity 700 প্রসেসর ও 8 জিবি র‌্যাম

Vivo Y55 5G বর্তমানে V2127 মডেল নম্বরের সঙ্গে গিকবেঞ্চ ওয়েবসাইটে তালিকাভুক্ত

vivo-y55-5g-geekbench-listing-reveal-dimensity-700-soc-8gb-ram

ভিভো ২০২১-এর দ্বিতীয়ার্ধে তাদের Y সিরিজের বিভিন্ন স্মার্টফোন লঞ্চ করেছে। অতিসম্প্রতি বাজারে এসেছে Vivo Y76 ও Vivo Y74। আবার শোনা যাচ্ছে, Vivo Y55s খুব তাড়াতাড়ি চীনের বাজারে আত্মপ্রকাশ করবে। এখন বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চের লিস্টিংয়ে ভিভোর একটি নতুন ফাইভ-জি ফোনের খোঁজ পাওয়া গিয়েছে, এর নাম Vivo Y55 5G। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর, লেটেস্ট অপারেটিং সিস্টেম ও ৮ জিবি র‌্যাম থাকবে বলে জানা গেছে।

Vivo Y55 5G এর Geekbench লিস্টিং

Vivo Y55 5G বর্তমানে V2127 মডেল নম্বরের সঙ্গে গিকবেঞ্চ ওয়েবসাইটে তালিকাভুক্ত। ডিভাইসটির নাম IMEI ওয়েবসাইট থেকে কনফার্ম করা গিয়েছে। গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, এই ফোনের অভ্যন্তরে থাকা প্রসেসরের মডেল নম্বর MT6833V/ZA। এতএব, নিশ্চিত ভাবে বলা যায় যে এটি MediaTek Dimensity 700 প্রসেসর।

ফোনটি এখানে ৮ জিবি র‌্যামের সাথে উপস্থিত হয়েছে। তবে ফোনটি অন্যান্য র‌্যাম ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে বলে আশা করা যায়। ভিভোর অনেক ফোনেই এখন ভার্চুয়াল বা এক্সটেন্ডেড র‌্যাম ফিচার উপলব্ধ, যা ফোনের অব্যবহৃত ইন্টারনাল স্টোরেজের একটি নির্দিষ্ট অংশকে র‌্যামে পরিণত করে। Vivo Y55 5G ফোনে ফিচারটি থাকতে পারে।

এছাড়া ভিভো ওয়াই৫২ ৫জি অ্যান্ড্রয়েড ১২-এ রান করবে। এর উপর ভিত্তি করে ফানটাচ ওএস ১২ বা অরিজিন ওএস ইউজার ইন্টারফেস হিসেবে থাকবে। ভিভো ওয়াই৫২ ৫জি গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৪৩০ পয়েন্ট এবং ১৪৩৮ পয়েন্ট স্কোর করেছে।

গিকবেঞ্চ থেকে ভিভো ওয়াই৫২ ৫জি সম্পর্কে এই তথ্যগুলিই উঠে এসেছে। আশা করা যায় শীঘ্রই ফোনটিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর আরও স্পেসিফিকেশন জানা যাবে। এই ফোনটির দাম রাখা হতে পারে ২০,০০০ টাকার কাছাকাছি।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.