Vivo Y55s লঞ্চের দুয়ারে দাঁড়িয়ে, তার আগে ফাঁস দাম ও স্পেসিফিকেশন

Vivo Y55s-এর ছবি, প্রারম্ভিক দাম ও সমস্ত স্পেসিফিকেশনগুলি চীনা টেলিকম সাইট থেকে সামনে এসেছে

vivo-y55s-price-specifications-image-leaked-from-china-telecom-ahead-of-launch

Vivo V2164A মডেল নম্বরের একটি স্মার্টফোন সম্প্রতি চীনের 3C কর্তৃপক্ষের থেকে অনুমোদন পেয়েছিল। পূর্বে IMEI ডেটাবেস থেকে জানা গিয়েছিল, V2164A হ্যান্ডসেটের অফিসিয়াল নাম হবে Vivo Y55s। এখন ফোনটি চীনা টেলিকমের ওয়েবসাইটে স্পট করা হয়েছে। আর সেই সাইটের লিস্টিং থেকে Vivo Y55s-এর ছবি, প্রারম্ভিক দাম ও সমস্ত স্পেসিফিকেশনগুলি উঠে এসেছে। তাতে আরও উল্লেখ করা হয়েছে যে, Vivo Y55s আগামী ৪ ডিসেম্বর চীনে লঞ্চ করা হবে।

ভিভো ওয়াই৫৫এস স্পেসিফিকেশনস (Vivo Y55s Specifications)

ভিভো ওয়াই৫৫এস-এর ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৫৮ ইঞ্চি। এতে ওয়াটারড্রপ নচযুক্ত এলসিডি প্যানেল ব্যবহার করা হয়েছে, যা ফুল-এইচডি প্লাস রেজোলিউশন অফার করে। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা ও ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে।

MT6833 মডেল নম্বরের চিপসেট দেওয়া হয়েছে ভিভো ওয়াই৫৫এস ফোনে, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর বলেই ধরে নেওয়া যায়। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সিঙ্গেল ভ্যারিয়েন্টে আসতে পারে। ভিভো ওয়াই৫৫এস-এ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এই ফোনে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড করা থাকবে। এছাড়া Vivo Y55s ফোনে কানেক্টিভিটি ফিচারগুলির মধ্যে থাকবে ডুয়াল সিম সাপোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি সি পোর্ট, এবং ৩.৫ মিমি অডিও জ্যাক। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা থাকবে।

ভিভো ওয়াই৫৫এস দাম ও লভ্যতা (Vivo Y55s Price and Availability)

চীনা টেলিকমে Vivo Y55s-এর লিস্টেড প্রাইস ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২২,৩৫৬ টাকা)৷ ফোনটি সেরামিক ব্ল্যাক, মিরর লেক ব্লু, এবং চেরি পিঙ্ক মিটিওর রঙের বিকল্পে পাওয়া যাবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.