২২ মার্চ সস্তায় ৬৪ এমপি ক্যামেরা সহ লঞ্চ হবে Vivo Y72 5G, ফাঁস দাম ও ফিচার

vivo-y72-5g-full-specifications-price-leaked-ahead-of-22-march-launch

আগামী ২২ মার্চ থাইল্যান্ডে লঞ্চ হবে Vivo Y72 5G। চীনা স্মার্টফোন কোম্পানিটি কয়েকদিন আগেই একটি টুইটের মাধ্যমে ফোনটির লঞ্চ ডেট ঘোষণা করেছে। এও জানা গেছে ভিভো ওয়াই৭২ ৫জি ফোনে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে লঞ্চের কয়েকদিন আগেই এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবার ফাঁস করে বসলো থাইল্যান্ডের জনপ্রিয় ব্লগ সাইট MX Phone। পাশাপাশি তারা Vivo Y72 5G এর লাইভ ইমেজ শেয়ার করেছে।

MX Phone এর প্রতিবেদন অনুযায়ী, ভিভো ওয়াই৭২ ৫জি ফোনে থাকবে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ চিপসেট। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Vivo Y72 5G ফোনের পিছনে দেখা যাবে এলইডি ফ্ল্যাশ সহ আয়তকার ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।  

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের ডান দিকে ভলিউম ও পাওয়ার বাটন থাকবে। রিপোর্টে বলা হয়েছে পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফ্যানটাচ ওএস ১০ কাস্টম স্কিনে চলবে।

থাইল্যান্ডে ভিভো ওয়াই৭২ ৫জি এর দাম রাখা হতে পারে ১০,০০০ থাই বাত এর কাছাকাছি, যা প্রায় ২৩,৫০০ টাকার সমান। ফোনটি ব্ল্যাক ও ব্লু কালারের সাথে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন