Vivo Price Cut: এবার থেকে 1000 টাকা কমে মিলবে ভিভো-র 48MP ক্যামেরা ও 5000mAh ব্যাটারির এই 5G স্মার্টফোন

vivo y72 5G gets price cut In india now available at Rs 19990

গত বছরের জুলাইয়ে ভারতে ভিভো’র Y সিরিজের প্রথম ফাইভ-জি হ্যান্ডসেট হিসেবে লঞ্চ হয়েছিল Vivo Y72 5G। স্মার্টফোনটি কেবলমাত্র একটি মেমরি কনফিগারেশনে এসেছিল – ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। দাম রাখা হয়েছিল ২০,৯৯৯ টাকা। তবে নতুন বছরেই পাকাপাকি ভাবে Vivo Y72 5G-এর মূল্যহ্রাসের খবর সামনে এসেছে।

Vivo Y72 5G নতুন দাম

মহেশ টেলিকম’র রিপোর্ট অনুযায়ী, Vivo Y72 5G-এর দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। অর্থাৎ ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২০,৯৯৯ টাকার বদলে পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায়।

Vivo Y72 5G স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৭২ ৫জি-এ ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট সাপোর্ট করে। ফোনে স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর দেওয়া হয়েছে। ভিভো ওয়াই৭২ ৫জি-এর ৪ জিবি স্টোরেজ ভার্চুয়াল র‌্যাম রূপে ব্যবহার করা যাবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা আছে।

Vivo Y72 5G ডুয়েল রিয়ার ক্যামেরার সঙ্গে এসেছে। যার প্রাইমারি সেন্সরটি এফ/১.৮ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ২ মেগাপিক্সেল (এফ/২.৪ অ্যাপারচার) বোকেহ সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।