৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হচ্ছে Vivo Y72 5G, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

vivo-y72-5g-launch-date-set-on-22-march-with-64mp-triple-rear-camera-expected-price

ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন ফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। আগামী ২২ মার্চ এই সিরিজের Vivo Y72 5G ফোনটি থাইল্যান্ডের বাজারে পা রাখবে। চীনা স্মার্টফোন কোম্পানিটি একটি টুইট করে এই ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছে। পাশাপাশি তারা ভিভো ওয়াই৭২ ৫জি এর মুখ্য স্পেসিফিকেশনও শেয়ার করেছে। জানা গেছে এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

Vivo Y72 5G এর দাম (সম্ভাব্য)

thaimobilecenter এর রিপোর্ট অনুযায়ী, থাইল্যান্ডে ভিভো ওয়াই৭২ ৫জি এর দাম হবে ১০,০০০ থাই বাত এর কাছাকাছি, যা প্রায় ২৩,৫০০ টাকার সমান। এই মূল্য রাখা হতে পারে ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটি ব্ল্যাক ও ব্লু কালারের সাথে লঞ্চ হতে পারে।

Vivo Y72 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কোম্পানির টুইট অনুযায়ী, ভিভো ওয়াই৭২ ৫জি ফোনটি ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। অনুমান করা হচ্ছে এর বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফির জন্য এতে দেওয়া হতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

Vivo Y72 5G ফোনটি ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে সহ আসতে পারে। এর পিক্সেল রেজোলিউশন হবে ৭২০ x ১৪৪০ পিক্সেল। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচ ওএস ১০ কাস্টম স্কিনে চলবে।

 হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন