মিড রেঞ্জে আসছে Vivo Y73 (2021), ৮ জিবি র‌্যামের সাথে থাকবে হেলিও জি৯০ প্রসেসর

vivo-y73-2021-spotted-on-google-play-console-imei-database-with-helio-g90-soc

Vivo যে Y সিরিজের একাধিক স্মার্টফোনের ওপর কর্মরত, তা আমরা প্রতিবেদনে বিভিন্ন সময় তুলে ধরেছি। গতকালই এই সিরিজের Vivo Y53 ও Vivo Y53s ফোন দুটির স্টোরেজ ও কালার অপশন ফাঁস হয়েছিল। এবার Vivo Y সিরিজের আরও একটি নতুন স্মার্টফোনের খোঁজ পাওয়া গেল। যার নাম Y73 (2021)।

৯১ মোবাইলস, গুগল প্লে কনসোল এবং IMEI ওয়েবসাইটে Vivo Y73 (2021)-কে স্পট করেছে। গুগল প্লে কনসোল থেকে স্মার্টফোনটির ডিজাইন সহ স্পেসিফিকেশন সামনে এসেছে। এবং এটি যে Vivo Y73 (2021) নামেই আসবে, তা IMEI ওয়েবসাইট নিশ্চিত করেছে।

গুগল প্লে কনসোল লিস্টিং অনুযায়ী, ভিভো ওয়াই ৭৩ (২০২১), MediaTek MT6785 চিপসেট সহ আসবে। যা মিডিয়াটেক হেলিও জি৯০ প্রসেসরের মডেল নম্বর। সেইসঙ্গে স্মার্টফোনে থাকবে ৮ জিবি র‌্যাম। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা যায়।

Vivo Y73 (2021) ফোনে ফুল এইচডি প্লাস (১০৮০x২৩৪০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে থাকবে।এর পিক্সেল ডেন্সিটি ৪৪০ পিপিআই। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ ভার্সন। আশা করা যায় অন্যান্য Y সিরিজের ফোনের মত এটিও ফানটাচ ওএস ইন্টারফেস সহ আসবে।

গুগল প্লে কনসোল থেকে আরও জানা গেছে, ভিভো ওয়াই ৭৩ (২০২১) ফোনের ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। ডিসপ্লে নিচে হালকা বেজেল দেখা যাবে। আবার এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷