Vivo Y76 5G বিশ্ব বাজারে শীঘ্রই লঞ্চ হচ্ছে, থাকতে পারে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

NCC সাইটে লিস্টেড Vivo Y76 5G-এর কয়েকটি লাইভ ছবি টিপস্টার অভিষেক যাদব টুইটে শেয়ার করেছেন

vivo-y76-5g-gets-ncc-multiple-certification-websites-global-variant-of-vivo-y76s

Vivo Y76 5G, ভিভোর Y সিরিজের নতুন বাজেট স্মার্টফোনের নাম। সংস্থা খোলাখুলি না জানালেও খবর তেমনটাই। জানা গিয়েছে যে, Vivo Y76 5G-এর মডেল নম্বর V2124। ডিভাইসটি ইতিমধ্যেই NBTC, SIRIM, IMDA, এবং NCC-সহ বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা হয়েছে। যার অর্থ Vivo Y76 5G-এর লঞ্চ আসন্ন।

অন্য দিকে, NCC সাইটে লিস্টেড Vivo Y76 5G-এর কয়েকটি লাইভ ছবি টিপস্টার অভিষেক যাদব টুইটে শেয়ার করেছেন, যা এর ডিজাইন সর্ম্পকে ধারণা দিয়েছে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, গত মাসে চীনে লঞ্চ হওয়া Vivo Y76s 5G-এর সঙ্গে Y76 5G-এর লুক হুবহু মিলে যাচ্ছে। ফলে এদের স্পেসিফিকেশনও কিছুটা এক হতে পারে।

ভিভো ওয়াই৭৬ এনএফসি ও ফাইভ-জি সাপোর্ট করবে। এছাড়া ফোনটির বিষয়ে আর কিছু জানা যায়নি। তবে ভিভো ওয়াই৭৬এস ৫জি কে চীনের বাইরে ওয়াই৭৬ ৫জি হিসেবে লঞ্চ করা হবে বলে মনে করছে টেকমহল। অর্থাৎ রিব্র্যান্ডিংয়ের ব্যাপারস্যাপার।

Vivo Y76s 5G-এর স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসলে, এতে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, এবং ৪,১০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনের দাম শুরু হয়েছে প্রায় ২০,০০০ টাকা থেকে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷