Vivo Y76 5G লঞ্চ হল 50 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, দাম জেনে নিন

Vivo Y76-এর দাম রাখা হয়েছে ১,২৯৯ রিংগিত, টাকার অঙ্কে যা প্রায় ২৩,০২১ টাকা

vivo-y76-5g-launched-price-myr-1299-with-dimensity-710-soc-specifications-availability

ভিভো সম্প্রতি Vivo Y76s মডেলের একটি 5G স্মার্টফোন চীনে লঞ্চ করেছিল। সংস্থাটি এবার মালয়েশিয়ার বাজারে Y76s-এর এক নতুন ভ্যারিয়েন্ট Y76 লঞ্চের ঘোষণা করেছে। Vivo Y76s -এর স্পেসিফিকেশনগুলির মধ্যে ছিল Dimensity 810 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং। নতুন Vivo Y76 একই বৈশিষ্ট্য পেয়েছে৷ তবে এতে Dimensity 700 রূপে একটি ডাউনগ্রেড প্রসেসর দেওয়া হয়েছে৷ Vivo Y76-এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,০০০ টাকা।

ভিভো ওয়াই৭৬ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Vivo Y76 Specifications & Features)

ভিভো ওয়াই৭৬ ফোনে ৬.৫৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ (২৪০৮x১০৮০ পিক্সেল) রেজোলিউশন, ৪৬০ নিটস পিক ব্রাইটনেস এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। সেল্ফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের ক্যামেরা অ্যাপে সুপার নাইট মোড, ডুয়াল-ভিউ মোড, আল্ট্রা স্টেবেল ভিডিও, ফেস বিউটি, স্লো মোশন রেকর্ডিং-সহ নানা ফটোগ্রাফি ফিচার পাওয়া যাবে।

ভিভো ওয়াই৭৬-এ মিডিয়াটেকের এন্ট্রি লেভেল ৫জি প্রসেসর ডাইমেনসিটি ৭১০ চিপসেট রয়েছে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আবার ফোনের স্টোরেজের অব্যবহৃত অংশকে ভার্চুয়াল র‌্যামে ( সর্বোচ্চ ৪ জিবি) পরিবর্তিত করা যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক ফানটাচ ওএস ১২-এ রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া Vivo Y76 ফোনে পাওয়া যাবে ডুয়াল সিম সাপোর্ট, ব্লুটুথ ৫.১, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি-সি পোর্ট, এবং ৩.৫ মিমি অডিও পোর্ট।

ভিভো ওয়াই৭৬ দাম ও লভ্যতা (Vivo Y76 Price and Availablity)

Vivo Y76-এর দাম রাখা হয়েছে ১,২৯৯ মালয়েশিয়ান রিংগিত, টাকার অঙ্কে যা প্রায় ২৩,০২১ টাকা। ফোনটি মিডনাইট স্পেস ও কসমিক অরোরা রঙের বিকল্পে পাওয়া যাবে। হ্যান্ডসেটটি মালয়েশিয়ার পাশাপাশি আর কোন কোন দেশে লঞ্চ করা হবে, তা জানা যায়নি।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.