সস্তায় ৪ জিবি র‍্যামের সাথে এসেছে Vivo Z1x

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো গত সেপ্টম্বর মাসে ভারতে Z1x লঞ্চ করেছিল। এই ফোনটি ভারতে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এরপর কোম্পানি ভিভো জেড১এক্স এর তৃতীয় ভ্যারিয়েন্ট ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে এনেছিল। তবে এবার Vivo Z1x এর লো এন্ড ভ্যারিয়েন্ট Flipkart এ দেখা গেলো। খুব শীঘ্রই এই ফোনটি ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে দেখা যাবে।

ফ্লিপকার্ট অনুসারে, ভিভো জেড১এক্স এর ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। প্রসঙ্গত ভিভো জেড১এক্স এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা, আবার ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজর দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা, ২১,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ফোনটির পাশে কামিং সুন লেখা আছে। এর অর্থ ফোনটি নতুন ভ্যারিয়েন্টের সাথে খুব শীঘ্রই উপলব্ধ হবে। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, ১২ নভেম্ভর অর্থাৎ আজ থেকে এই ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।

Vivo Z1X স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩৮ ইঞ্চি ফুল HD সুপার AMOLED ডিসপ্লে আছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ। ভিভোর এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী এই ফোন ৫ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চলবে।

ক্যামেরার কথা বললে ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা Sony IMX582 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!