ট্রিপল রিয়ার ক্যামেরা ও 4,420mAh ব্যাটারির সাথে Vivo Z5 এই মাসের শেষে আসছে

ভিভো তাদের Z- সিরিজের পরবর্তী ফোন, Vivo Z5 এই মাসের 31 তারিখ লাঞ্চ করবে। এই ফোনকে সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA তে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে ভারতে এই সিরিজের প্রথম ফোন Vivo Z1 Pro লঞ্চ করা হয়েছিল। নতুন এই ফোনের জন্য কোম্পানি ইতিমধ্যেই মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে। ইনভাইট লেটারে 31 তারিখের উল্লেখ আছে। TENAA ওয়েবসাইট অনুযায়ী এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে।

মিডিয়া ইনভাইট অনুযায়ী Vivo চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তেও Vivo Z5 এর লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। এই ফোনের ফিচারের কথা বললে এতে 6.38 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে যার রেজুলেশন 1080 x 2340 পিক্সেল। এছাড়াও এতে AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে 6 ও 8 জিবি র‍্যাম এবং 64 জিবি এবং 256 জিবি স্টোরেজ থাকতে পারে।

ফোনের ক্যামেরা ফিচারের কথা বললে এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়াও এর প্রাইমারি রিয়ার ক্যামেরা 48 মেগাপিক্সেল হতে পারে। এছাড়াও এর অন্য দুটি সেন্সর হবে 2 মেগাপিক্সেল এবং 8 মেগাপিক্সেল। সেলফি ক্যামেরার কথা বললে এতে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফোনে 4,420mAh ব্যাটারি থাকতে পারে। ফোনটি কালো ও নীল রঙে লঞ্চ করা হবে। কোম্পানির Vivo Z1 Pro ও মানুষ ব্যাপক পছন্দ করেছিল।

Vivo Z1 Pro ফোনে 6.53 ইঞ্চি IPS LCD ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজ্যুলেশন 2340×1080 পিক্সেল। এরসাথে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 710 প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি চারটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর প্রথম ভ্যারিয়েন্ট হবে 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ। দ্বিতীয় ভ্যারিয়েন্টটি 6 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজের সাথে এসেছে। এই ফোনের তৃতীয় ভ্যারিয়েন্টটি 6 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজের সাথে। এছাড়াও এই ফোনের 8 জিবি র‍্যাম ও 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও আছে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাথমিক ক্যামেরা 16 মেগাপিক্সেল এবং দ্বিতীয় ক্যামেরাটি 8 মেগাপিক্সেল। এছাড়াও তৃতীয় ক্যামেরাটি 2 মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল ক্যামেরা আছে। এছাড়াও এই ফোনে শক্তিশালী 5000mAh ব্যাটারি আছে।

পড়ুন : ভারতে বন্ধ Vivo V15 এবং V15 Pro এর বিক্রি, জেনে নিন কারণ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!