ভোডাফোন ও এয়ারটেল পোস্টপেড গ্রাহকরা এই প্ল্যানে বিনামূল্যে পাবে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন

vodafone-and-airtel-offering-free-one-year-amazon-prime-subscriptions-to-postpaid-users

এখনকার দিনে প্রত্যেকটি টেলিকম কোম্পানি গ্রাহকদের জন্য নতুন নতুন অফার আনছে। কেবল কল, এসএমএস বা ডেটা সুবিধা নয়, Vodafone থেকে Airtel তাদের প্ল্যানে অতিরিক্ত পরিষেবা দেয়। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন থেকে অন্যান্য অনেক সুবিধা থাকে। আপনি যদি Vodafone ও Airtel এর পোস্টপেড গ্রাহক হন, তাহলে আপনার জন্য সুখবর। কোম্পানি তাদের বিভিন্ন প্ল্যানে এখন একবছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন অফার করছে। আসুন এই প্ল্যানগুলি জেনে নিই।

এয়ারটেলের ৪৯৯ টাকার প্ল্যান:

আপনারা এই প্ল্যানে ৭৫ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল পাবেন। এর সঙ্গে থাকছে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, Zee5, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন এবং এয়ারটেল থ্যাংকস এর বেনিফিট।

এয়ারটেলের ৭৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনাদেরকে অফার করা হয় ১২৫ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল। এছাড়াও আপনারা দুটি বিনামূল্যে ফ্যামিলি অ্যাড অন পেয়ে যাবেন। সঙ্গে আপনারা এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, Zee5, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন পাবেন এবং এয়ারটেল থ্যাংকস বেনিফিট পাবেন।

এয়ারটেলের ৯৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনাদেরকে অফার করা হয় ১৫০ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল। এছাড়াও আপনারা বিনামূল্যে ৪টি ফ্যামিলি অ্যাড অন পেয়ে যাবেন। এই প্ল্যানের সঙ্গেও এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, Zee5, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোনের ৪৯৯ টাকার প্ল্যান:

এই অফারে আপনারা পাবেন ৭৫ জিবি ডেটা এবং সঙ্গে ২০০ জিবি রোলওভার ফেসিলিটি। এছাড়া আপনারা প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস করতে পারবেন। সাথে থাকছে আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও এই প্ল্যানে আপনারা পাবেন এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, ZEE5 সাবস্ক্রিপশন এবং কম্প্লিমেন্টারি ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন।

ভোডাফোনের ৬৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ডেটা পেয়ে যাবেন এবং সঙ্গে থাকবে প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা থাকবে। এছাড়াও আপনারা এক বছরের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ, ZEE 5 সাবস্ক্রিপশন এবং কম্প্লিমেন্টারি ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

ভোডাফোনের ১,০৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ডেটার সুবিধা পাবেন এবং সঙ্গে থাকছে প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। এছাড়াও আপনারা পাচ্ছেন এক বছরের ৫,৯৮৮ টাকার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও থাকছে এক বছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, ZEE5 সাবস্ক্রিপশন এবং কম্প্লিমেন্টারি ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন।