সস্তায় ডেটা ও আনলিমিটেড কল সহ ভোডাফোন আনলো এই দুটো প্ল্যান

ভারতের টেলিকম মার্কেটে এখন জোড় লড়াই চলছে গ্রাহক ধরে রাখার। সমস্ত কোম্পানি এখন ‘এক সে বারকার এক’ প্ল্যান এনে গ্রাহকদেরকে দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে। এতদিন জিও ও এয়ারটেলের মধ্যে এই লড়াই বেশি দেখা গেলেও, ভোডাফোন আইডিয়া ও যে পিছিয়ে থাকবে না তা তাদের গত কয়েকদিনে নতুন লঞ্চ করা প্ল্যান দেখে পরিষ্কার। কয়েকদিন আগে কোম্পানি 229 টাকার প্ল্যান এনেছিল। এবার তারা 205 ও 225 টাকার দুটো প্ল্যান লঞ্চ করলো। আসুন এই প্ল্যানগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ভোডাফোন 205 টাকার প্ল্যান :

এটি একটি বোনাস কার্ড প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে ডেটা ও আনলিমিটেড কলের সুযোগ পাওয়া যাবে। ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা 35 দিন। এখানে আপনি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কলের সুবিধা পাবেন। এছাড়াও মোট 600 এসএমএস দেওয়া হবে। গ্রাহকরা এই প্ল্যানে মোট 2 জিবি ডেটা পাবে। সাথে ভোডাফোন প্লে এর মাধ্যমে লাইভ টিভি ও মুভি দেখা যাবে।

ভোডাফোন 225 টাকার প্ল্যান :

এটিও একটি বোনাস কার্ড প্রিপেড প্ল্যান। এই প্ল্যানের বৈধতা 48 দিন। এতে কোনো টকটাইম দেওয়া হবেনা। এখানে গ্রাহকদেরকে মোট 4 জিবি ডেটা দেওয়া হবে। সাথে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কলের সুবিধা থাকছে। এখানেও 600 এসএমএস দেওয়া হবে। এছাড়াও ভোডাফোন প্লে এর মাধ্যমে লাইভ টিভি ও মুভি দেখা যাবে।

Vodafone 229 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই মাসিক প্ল্যানের মূল্য 229 টাকা। এই প্ল্যানে লোকাল, এসটিডি এবং রোমিংয়ের সময় আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রোজ 2 জিবি ডাটা সহ মোট 56 জিবি ডাটা দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন 100টি এসএমএস পাবে। ভোডাফোন জানিয়েছে যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবে তাদেরকে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনি বিনামূল্যেই লাইভ টিভি ও সিনেমা দেখতে পাবেন।

পড়ুন : বিজ্ঞাপনের ঝাঁঝ বাড়লেও দিন দিন ইন্টারনেট স্পিড কমছে ভারতে

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!