আনলিমিটেড কলের সাথে আনলিমিটেড ডেটা, ভোডাফোন আইডিয়ার বেস্ট প্ল্যানগুলি দেখে নিন

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে। কোম্পানির এই প্ল্যান ২৮ দিন, ৫৬ দিন, ৮৪ দিন ও ৩৬৫ দিনের ভ্যালিডিটির সাথে উপলব্ধ। আপনি যদি ভোডাফোন আইডিয়া গ্রাহক হন এবং কোম্পানির সমস্ত নতুন আনলিমিটেড প্ল্যান সম্পর্কে না জেনে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারণ এখানে আমরা ভোডাফোন আইডিয়ার সমস্ত আনলিমিটেড কল ও ডেটা প্ল্যান সম্পর্কে কথা বলবো।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়া ১৯৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ ১০০এসএমএস মিলবে। আবার গ্রাহকরা এখানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে।

ভোডাফোন আইডিয়া ২১৯ টাকার প্ল্যান :

ভোডাফোনের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ১.৫ জিবি ডেটা। আগে এখানে রোজ ৩ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা বদলে ৪২ জিবি দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সাধারণ ভাবে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। তবে ডাবল ডেটা অফারে কোম্পানি এখন এখানে রোজ ৪ জিবি ডেটা অফার করছে। অর্থাৎ এখন মোট ১১২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হচ্ছে। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Zee5 অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। সাথে অতিরিক্ত ৫ জিবি ডেটা মিলবে।

ভোডাফোন আইডিয়া ৪৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানটির ভ্যালিডিটি ও ৭০ দিন। তবে এখানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি ডেটা পাবে। এখানে রোজ ১০০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে।

ভোডাফোন আইডিয়া ৫৫৫ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ৭৭ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে।

ভোডাফোন আইডিয়া ৫৫৮ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে।

ভোডাফোন আইডিয়া ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে। সাথে কোম্পানি এই ফোনের সাথে আরও ৫ জিবি ডেটা ফ্রি দিচ্ছে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

ভোডাফোন আইডিয়া ২৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়া তাদের এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দেয়। এছাড়াও এখানে আনলিমিটেড কলের বেনিফিট উপলব্ধ। আবার এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হয়।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে