গ্রাহকদের স্বস্তি দিতে এটিএম থেকে রিচার্জ করার সুযোগ দিচ্ছে Vodafone Idea

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea তাদের গ্রাহকদের এটিএম থেকে রিচার্জ করার বিকল্প দিল। এই সুবিধা দেওয়ার জন্য কোম্পানি বেশ কয়েকটি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। বলে রাখা ভালো যে, এই সুবিধা ভোডাফোন-আইডিয়া প্রিপেড গ্রাহকরা পাবে। আপনাকে জানিয়ে রাখি সম্প্রতি Reliance Jio এবং Airtel তাদের গ্রাহকদের এই সুবিধা দিতে শুরু করেছে।

Vodafone Idea এটিএম রিচার্জ সুবিধা দেওয়ার জন্য আইসিআইসিআই ব্যাংক, এসবিআই, অ্যাক্সিস ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, আইডিবিআই ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে পার্টনারশীপ করেছে। অন্যদিকে এই লকডাউনে গ্রাহকরা যাতে কোনও ঝামেলা ছাড়াই এয়ারটেল সংযোগ অব্যাহত রাখতে পারেন তার জন্য এয়ারটেল এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। এবার থেকে গ্রাহকরা এই ব্যাংকের এটিএম থেকে রিচার্জ করতে সক্ষম হবে।

এটিএম ছাড়াও এয়ারটেল তাদের গ্রাহকদের রিচার্জের সুবিধার্থে বিগ বাজার গ্রোসারি স্টোর এবং অ্যাপোলো ফার্মাসির সাথেও হাত মিলিয়েছে। আবার রিলায়েন্স জিওর এই পরিষেবা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, এক্সিস ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, সিটি ব্যাংক, ডিসিবি ব্যাংক, এএফএফ ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এটিএমে উপলব্ধ। 

কিভাবে করবেন এটিএম থেকে রিচার্জ :

কোম্পানির তরফে জানানো হয়েছে, মোবাইল রিচার্জ করতে গ্রাহকদের এটিএম মেনুতে রিচার্জের বিকল্পটি নির্বাচন করতে হবে এবং মোবাইল নম্বর এবং এটিএম পিন এন্টার করতে হবে। তারপরে রিচার্জের পরিমাণ (কত টাকা) লিখতে হবে। রিচার্জ হয়ে গেলে ব্যাংক অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে টাকা কেটে নেওয়া হবে এবং এটিএম স্ক্রিনে রিচার্জের মেসেজ দেখা যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।