ভোডাফোন আইডিয়া আনলো সস্তা প্ল্যান! কেবল ৯৫ টাকায় ৫৬ দিনের ভ্যালিডিটি সহ এতকিছু

লকডাউনের সময় নতুন একটি অল রাউন্ডার প্যাক আনলো ভোডাফোন-আইডিয়া। এই প্ল্যানের মূল্য ৯৫ টাকা। এখানে গ্রাহকরা টকটাইম, ডেটা ছাড়াও অন্যান্য বেনিফিট পাবে। আবার এই প্ল্যানের বৈধতা একমাসের বেশি। এই প্ল্যান কোম্পানি তাদের জন্য এনেছে যারা তাদের নম্বর কেবল সচল রাখতে চায় কিন্তু কম্বো প্ল্যান রিচার্জ করতে ইচ্ছুক নয়। আসুন ভোডাফোন-আইডিয়া এর এই নতুন প্ল্যান সম্পর্কে জানি।

ভোডাফোন-আইডিয়া ৯৫ টাকার অল রাউন্ডার প্ল্যান :

কোম্পানির অন্যান্য অল রাউন্ডার প্যাকের মত এখানেও ডেটা, টকটাইম ও ভয়েস কলিং রেট কাটার (প্রমো সুবিধা) বেনিফিট পাওয়া যাবে। এখানে গ্রাহকদের ৭৪ টাকার টকটাইম দেওয়া হবে। আবার কলের জন্য দিতে হবে প্রতি সেকেন্ডে ২.৫৭ পয়সা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এই প্ল্যানে ২০০ এমবি ডেটা দেওয়া হবে।

আগেও ছিল এই প্ল্যান :

কোম্পানি গতবছর ডিসেম্বরে নতুন প্ল্যান আনার আগে এই প্ল্যানটি এনেছিল। তখন এই প্ল্যানে ফুল টকটাইম সহ ৫০০ এমবি ডেটা পাওয়া যেত। এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ২৮ দিন। আবার কলের জন্য গ্রাহকদের থেকে প্রতি সেকেন্ডে ১ পয়সা/ সেকেন্ড চার্জ নেওয়া হত। তবে এই প্ল্যানে এখন বদল আনা হয়েছে।

কোন কোন সার্কেলে উপলব্ধ :

ভোডাফোন-আইডিয়া তাদের এই প্ল্যান নির্বাচিত কয়েকটি সার্কেলে এনেছে। এই প্ল্যানটি যে সার্কেলে উপলব্ধ তার মধ্যে রয়েছে বিহার, কেরল, কর্ণাটক, চেন্নাই, মধ্য প্রদেশ, মুম্বই, তামিলনাড়ু। আশা করা যায় কোম্পানি তাড়াতাড়ি সমস্ত সার্কেলে এই প্ল্যানটি আনবে।

অন্যান্য অল রাউন্ডার প্যাক :

৯৫ টাকা ছাড়াও ভোডাফোন- আইডিয়া ৩৯ টাকা এবং ৭৯ টাকার অল রাউন্ডার প্যাক অফার করে। এর মধ্যে ৭৯ টাকায় ৬৪ টাকা টকটাইম, ২০০ এমবি ডেটা দেওয়া হবে। যার ভ্যালিডিটি ২৮ দিন। আবার ৩৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৪ দিন। এখানে ৩০ টাকা টকটাইম সহ ১০০ এমবি ডেটা পাওয়া যাবে।