একবার রিচার্জ করলেই সারাবছর আনলিমিটেড কলের সাথে ইন্টারনেট ডেটা, দেখুন প্ল্যানগুলি

যদি আপনি জিও, এয়ারটেল বা ভোডাফোন-আইডিয়ার গ্রাহক হন এবং প্রতি মাসে রিচার্জ করা থেকে নিস্তার চান, তাহলে আপনার জন্য সেরা বিকল্প লং টার্ম প্ল্যান রিচার্জ করা। এই তিনটি কোম্পানি তাদের প্রিপেড গ্রাহকদের জন্য বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। যেখানে আনলিমিটেড কলিং ও ডেটা বেনিফিট পাবে গ্রাহকরা। সাথে সাথে আপনার খরচ ও অনেকটাই কমবে। আসুন জেনে নিই এই প্ল্যানগুলি সম্পর্কে।

জিওর বার্ষিক প্ল্যান : মাসে খরচ ১০৮ টাকা 

রিলায়েন্স জিও দুটি বার্ষিক প্ল্যান এনেছে। যার প্রথমটির মূল্য ১,২৯৯ টাকা। অর্থাৎ প্রতি মাসে আপনার খরচ হবে ১০৮.২৫ টাকা। এখানে ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০ এসএমএস দেওয়া হবে ।

জিও-র দ্বিতীয় বার্ষিক প্ল্যানটি হলো ২,০২০ টাকার। অর্থাৎ এখানে ১৬৮ টাকা মাসে খরচ হবে। এখানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এছাড়াও এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে।

এয়ারটেলের বার্ষিক প্ল্যান : মাসে খরচ ১২৫ টাকা 

এয়ারটেল দুটি বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। এই দুই প্ল্যানের মূল্য ১,৪৯৮ টাকা ও ২,৩৯৮ টাকা। প্রথমে বলি ১,৪৯৮ টাকার প্ল্যানের কথা (মাসিক খরচ ১২৫ টাকা)। এখানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ভোগ করবে। এছাড়াও ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে।  আবার ২,৩৯৮ টাকার প্ল্যানে (মাসিক ১৯৯.৮ টাকা) আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করা হচ্ছে।

ভোডাফোন-আইডিয়ার বার্ষিক প্ল্যান : মাসে খরচ ১২৫ টাকা 

ভোডাফোন-আইডিয়া দুটি বার্ষিক প্ল্যান নিয়ে আসছে। এই দুটি প্ল্যান হলো ১,৪৯৯ টাকা ও ২,৩৯৯ টাকার।  ১,৪৯৯ টাকার প্ল্যানে (মাসিক খরচ ১২৫ টাকা) সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আবার ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস ও দেওয়া হবে। এদিকে ২,৩৯৯ টাকার প্ল্যানে (মাসিক ১৯৯.৮ টাকা) উপরের সমস্ত সুবিধাই পাওয়া যাবে, শুধু ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস এর পরিবর্তে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস মিলবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন