ভোডাফোন-আইডিয়া কেবল ৯৭ টাকা থেকে নিয়ে আসলো নতুন পাঁচটি বাম্পার প্ল্যান

টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া তাদের নতুন গ্রাহকদের জন্য বেশ কয়েকটি প্ল্যান নিয়ে এল। এই প্ল্যান তাদের জন্য আনা হয়েছে যারা নতুন ভোডাফোন-আইডিয়া কানেকশন নিতে চাইছে। এই প্ল্যান কে FRC বলা হয়। আপাতত কোম্পানি ৫ টি নতুন এফআরসি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলির দাম ৯৭ টাকা, ১৯৭ টাকা, ২৯৭ টাকা, ৪৯৭ টাকা, ৬৪৭ টাকা। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেই।

ভোডাফোন-আইডিয়া FRC প্ল্যান :

৯৭ টাকার প্ল্যান :

এখানে গ্রাহকরা ৪৫ টাকা টকটাইম পাবে। এরসাথে ১০০ এমবি ২জি/৩জি/৪জি ডেটা দেওয়া হবে। আবার কল চার্জের কথা বললে এখানে ১ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে চার্জ করা হবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

১৯৭ টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা ২ দিন। এখানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। সাথে ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হবে।

২৯৭ টাকার প্ল্যান :

এখানে কোম্পানি দ্বিগুন ডেটা বেনিফিট অফার করছে। অর্থাৎ এখানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা + ১.৫ জিবি ডেটা, মোট ৩ জিবি ডেটা পাওয়া যাবে। আবার যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধাও রয়েছে। এই প্ল্যানে রোজ ১০০ এসএমএস পাঠানো যাবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

৪৯৭ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি ডেটা পাবে। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস ও দেওয়া হবে। আবার যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এখানেও উপলব্ধ। এবার এখানে ভোডাফোন প্লে ও জি৫ সাবস্ক্রিপশন ও অফার করা হচ্ছে।

৬৪৭ টাকার প্ল্যান :

এখানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানেও রোজ ১.৫ জিবি ডেটার সাথে ১০০ এসএমএস দেওয়া হবে। আবার সাথে ভোডাফোন প্লে ও জি৫ সাবস্ক্রিপশন ও উপলব্ধ।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।