ভোডাফোন আইডিয়া গ্রাহকরা জেনে নিন কোন প্ল্যানের দাম আগে কত ছিল এখন কত হলো

ভোডাফোন আইডিয়া গতমাসেই জানিয়েছিল তাদের ট্যারিফ প্ল্যান আগের তুলনায় বাড়ানো হবে। সেই মতোই ১ ডিসেম্বর নতুন ট্যারিফ প্ল্যান সামনে এনেছে কোম্পানিটি। নতুন প্ল্যানে কয়েকগুন খরচ বেড়েছে গ্রাহকদের। শুধু তাই নয়, গ্রাহকরা এখন অন্য নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে না। এই প্ল্যানগুলো ৩ ডিসেম্বর অর্থাৎ আজ থেকে চালু হবে। আসুন দেখে নিই ভোডাফোন-আইডিয়ার নতুন প্ল্যানের তালিকা এবং জেনে নিই আগে এর দাম কত ছিল।

১৯ টাকার প্ল্যান ( দাম অপরিবর্তিত) :

ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানে ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে ১০০ টি এসএমএস।

৪৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৩৫ টাকা ) :

ভোডাফোন আইডিয়ার ৩৫ টাকা প্ল্যান হয়ে গেছে ৪৯ টাকা। এখানে গ্রাহকরা ৩৮ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা পাবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৭৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৬৫ টাকা ) :

বেসিক প্ল্যানের পরবর্তী প্ল্যান হলো ৭৯ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৪ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।

১৪৯ টাকার প্ল্যান ( আগে ছিল ১২৯ টাকা ) :

ভোডাফোন-আইডিয়ার ২৮ দিনের আনলিমিটেড প্ল্যান শুরু হয়েছে ১৪৯ টাকা থেকে। এখানে ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন/আইডিয়া আনলিমিটেড এবং ভোডাফোন/আইডিয়া থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট অফার করা হচ্ছে। এছাড়াও এখানে মোট ২ জিবি ডেটা ৩০০ এসএমএস দেওয়া হবে।

২৪৯ টাকার প্ল্যান ( নতুন প্ল্যান ) :

২৮ দিনের আরেকটি আনলিমিটেড প্ল্যান হলো ২৪৮ টাকার। এখানে গ্রাহকরা ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন/আইডিয়া আনলিমিটেড এবং ভোডাফোন/আইডিয়া থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ভয়েস কলের সুবিধা পাবে। এরসাথে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে।

২৯৯ টাকা ও ৩৯৯ টাকার প্ল্যান ( আগে ছিল ২২৯ ও ২৫৫ টাকা ) :

এই দুটি প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন/আইডিয়া আনলিমিটেড এবং ভোডাফোন/আইডিয়া থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট অফার করা হচ্ছে। এছাড়াও প্রতিদিন যথাক্রমে ২ জিবি ও ৩ জিবি ডেটা দেওয়া হবে।

৩৭৯ টাকার প্ল্যান ( নতুন প্ল্যান ) :

ভোডাফোন আইডিয়ার ৮৪ দিনের প্ল্যান শুরু হয়েছে ৩৭৯ টাকা থেকে। এখানে গ্রাহকরা ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন/আইডিয়া আনলিমিটেড এবং ভোডাফোন/আইডিয়া থেকে অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট কলের সুবিধা পাবে। এছাড়াও মোট ৬ জিবি ডেটা ও ১,০০০ এসএমএস ও দেওয়া হবে।

৫৯৯ ও ৬৯৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৩৯৯ ও ৪৯৯ টাকা ) :

৮৪ দিনের ভ্যালিডিটি সহ আরও দুটি প্ল্যান হলো ৫৯৯ টাকা ও ৬৯৯ টাকার। যেখানে ৫৯৯ টাকায় প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। এছাড়াও নিজেদের নেটওয়ার্কে আনলিমিটেড এবং অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট কলের সুবিধা দেওয়া হবে। আবার ৬৯৯ টাকায় বাকি প্ল্যানের মতোই সুবিধা পাওয়া যাবে, শুধু ডেটা লিমিট বেড়ে প্রতিদিন ২ জিবি করে পাওয়া যাবে।

১,৪৯৯ ও ২,৩৯৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৯৯৯ ও ১,৬৯৯ টাকা ) :

ভোডাফোন আইডিয়া দুটি বার্ষিক প্ল্যান নিয়ে আসছে। এই দুটি প্ল্যান হলো ১,৪৯৯ টাকা ও ২,৩৯৯ টাকার।  ১,৪৯৯ টাকার প্ল্যানে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট দেওয়া হবে। এছাড়াও ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন আইডিয়া আনলিমিটেড কলের সুবিধা থাকবে। আবার ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে। এদিকে ২,৩৯৯ টাকার প্ল্যানে উপরের সমস্ত সুবিধাই পাওয়া যাবে, শুধু ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস এর পরিবর্তে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস মিলবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!