ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য খারাপ খবর, ২৪৯ টাকার প্ল্যানের সুবিধা কমালো কোম্পানি

vodafone idea

ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য ফের খারাপ খবর। এবার কোম্পানি তাদের সবচেয়ে কম মূল্যের ডাবল ডেটা বেনিফিট প্রিপেড প্ল্যানে আর এই সুবিধা দেবে না। এরসাথে কোম্পানি কেবল ৯ টি সার্কেলে এই সুবিধা দেবে বলে জানিয়েছে। এর আগে ২২ টি সার্কেলে কয়েকটি প্ল্যানে দুগুণ ডেটা সুবিধা দিচ্ছিলো কোম্পানি। ভোডাফোন আইডিয়া এর তরফে বলা হয়েছে ৯ টি সার্কেলে ৩৯৯ টাকা ও ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানে এই সুবিধা পাবে গ্রাহকরা।

কোন ৯ টি সার্কেলে ভোডাফোন আইডিয়া দ্বিগুন ডেটা সুবিধা দেবে:

ভোডাফোন-আইডিয়া ওয়েবসাইট অনুযায়ী, দিল্লি, মধ্য প্রদেশ, মুম্বাই, কলকাতা, পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, আসাম, রাজস্থান এবং জম্মু ও কাশ্মীরের ব্যবহারকারীরা ৩৯৯ এবং ৫৯৯ টাকার প্ল্যানে দ্বিগুণ ডেটা সুবিধা পাবে। তবে কোম্পানি ২৪৯ টাকায় আর এই সুবিধা দেবে না। এখন গ্রাহকরা এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা পাবে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ১.৫ জিবি ডেটা। আগে এখানে রোজ ৩ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা বদলে ৪২ জিবি দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানেও আগে ১.৫ জিবি ডেটা পাওয়া যেত। তবে দ্বিগুন ডেটা অফারে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। আবার এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।