Vodafone Idea-র ধামাকা অফার, নির্বাচিত গ্রাহক পাবে বিনামূল্যে রোজ ২ জিবি ডেটা ও কল

ভোডাফোন আইডিয়া তাদের গ্রাহকদের প্রতিদিন ২ জিবি ডেটা ও আনলিমিটেড কল অফার করতে শুরু করলো। তবে এরজন্য অতিরিক্ত কোনো চার্জ করছে না কোম্পানি। যদিও এই সুবিধা নির্বাচিত কিছু গ্রাহকের জন্য এনেছে Vodafone Idea । এবং ৭ দিনের জন্য এই সুবিধা পাচ্ছে গ্রাহকরা। আপনাকে জানিয়ে রাখি এর আগে রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের ৪ দিনের ভ্যালিডিটি সহ ২ জিবি ডেটা অফার করতে শুরু করেছিল।

টুইটারে অনেক ভোডাফোন আইডিয়া ব্যবহারকারী ২ জিবি হাই-স্পিড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়ায় কথা জানিয়েছে। অর্থাৎ গ্রাহকরা মোট ৭ দিনে ১৪ জিবি ডেটা পাবে। তবে কোম্পানি বেশি তাদেরই এই সুবিধা দিচ্ছে যারা কম রিচার্জ করে। ভোডাফোন আইডিয়া তাদের গ্রাহকদের এই অফার সম্পূর্ণ বিনামূল্যে অফার করছে।

Vodafone Idea তরফে দেওয়া এই অতিরিক্ত ডেটা এবং ভয়েস কলিংয়ে সুবিধা আপনি পেয়েছেন কিনা জানতে ১২১৩৬৩ নম্বরে কল করতে হবে। কল করার পর যদি আপনি কোম্পানির থেকে এই অফারের সুবিধা পান তাহলে মেসেজ করে নিশ্চিত করা হবে। আবার যদি না ও পেয়ে থাকেন সেটাও জানানো হবে। এর আগে ভোডাফোন তাদের তিনটি প্ল্যানে দ্বিগুন ডেটা অফার করতে শুরু করেছিল, যেখানে ২ জিবির বদলে ৪ জিবি ডেটা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ২৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩০০ টাকার কমে ১টি রোজ ২ জিবি ডেটা প্ল্যান এনেছিল। এই প্ল্যানের মূল্য ২৯৯ টাকা। তবে এখন এখানে রোজ ৪ জিবি ডেটা পাওয়া যাবে এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এরসাথে ১০০ এসএমএস পাওয়া যাবে। এখানে গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটার সুবিধা ভোগ করবে।

ভোডাফোন আইডিয়া ৪৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানটির ভ্যালিডিটি ও ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পেত। তবে এখন এখানে ৪ জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট ২২৪ জিবি ডেটা দেওয়া হবে। যদিও এসএমএস সংখ্যা কমিয়ে রোজ ৯০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৬৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পেত। তবে এখন এখানে ৪ জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট ৩৩৬ জিবি ডেটা দেওয়া হবে। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।