লকডাউনের মধ্যে দ্বিগুন ডেটা অফার আনলো ভোডাফোন আইডিয়া

ঘরে বসে কাজ করার কারণে এখন ডেটা ব্যবহারের পরিমান বৃদ্ধি পেয়েছে। গ্রাহকরা আগে যেখানে দৈনিক ১.৫ জিবি ডেটা শেষ করতে পারতো না, এখন প্রত্যহ ২ জিবি ডেটা কম পড়ে যাচ্ছে। এই সমস্যার সমাধানে প্রিপেড গ্রাহকদের জন্য ডাবল ডেটা অফার আনলো ভোডাফোন-আইডিয়া। কোম্পানি মোট ৫ টি প্ল্যান লঞ্চ করেছে যেখানে দ্বিগুন ডেটা অফার করা হবে। এরসাথে আনলিমিটেড কল ও এসএমএস বেনিফিট ও পাওয়া যাবে। আবার অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে আইডিয়া টিভি বা ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন দেওয়া হবে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ৩ জিবি ডেটা। আগে এখানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানেও আগে ১.৫ জিবি ডেটা পাওয়া যেত। তবে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। আবার এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।

ভোডাফোন আইডিয়া ৪৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন। এখানে আগে ১.৫ জিবি ডেটা অফার করা হত। তবে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও দৈনিক ১০০ এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ।

ভোডাফোন-আইডিয়া ৫৫৫ টাকার প্ল্যান :

এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৭৭ দিন। আবার রোজ দেওয়া হবে ৩ জিবি ডেটা। আগে এখানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ২২১ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৫৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৫৯৯ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এখানে রোজ ১০০ এসএমএস এর সাথে ৩ জিবি ডেটা পাওয়া যাবে। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।