গ্রাহকদের স্বার্থে ভোডাফোন আইডিয়া সুবিধা বাড়িয়ে দিল ৪৯ টাকা ও ৭৯ টাকার প্ল্যানের

ভারতীয় টেলিকম মার্কেটে জিও ও এয়ারটেলের তুলনায় কিছুটা পিছিয়ে পড়েছে ভোডাফোন আইডিয়া। তবে কোম্পানি যে নতুন গ্রাহক ধরতে আকর্ষণীয় প্ল্যান বা অফার আনছে না এমন টা নয়। ইতিমধ্যেই আমরা জানিয়েছি Vodafone-Idea তাদের ১৪৯ টাকা, ২১৯ টাকা, ২৪৯ টাকা, ৩৯৯ টাকা, ৫৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ৫ জিবি ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে। পাশাপাশি কোম্পানি এই সুবিধা তাদের দুটি অল রাউন্ডার প্ল্যানের (৪৯ টাকার ও ৭৯ টাকা) জন্য নিয়ে এসেছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়া ৪৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিন ভ্যালিডিটি পাবে। এখানে ৩৮.৫৩ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা অফার করা হয়। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হয়। সাথে এখন ৩০০ এমবি ডেটা অতিরিক্ত দেওয়া হচ্ছে।

ভোডাফোন আইডিয়া ৭৯ টাকার প্ল্যান :

৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হয়। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হয়। এখানেও ৩০০ এমবি ডেটা অতিরিক্ত দেওয়া হচ্ছে।

অন্যান্য অল রাউন্ডার প্যাক :

ভোডাফোন আইডিয়া ১৯ টাকার প্ল্যান :

ভোডাফোনের ১৯ টাকার প্ল্যানে ২০০ এমবি ডেটা দেওয়া হবে। এরসাথে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। কোম্পানি এই প্ল্যানের সাথে অন্যান্য সুবিধাও দিচ্ছে, যেমন- ভোডাফোন প্লে এর সাবস্ক্রিপশন।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে