সুখবর, Vodafone Idea ৭ দিনের জন্য দৈনিক ১ জিবি ডেটা ফ্রি দিচ্ছে

vodafone-idea-offering-free-1gb-data-perday-for-7-days
ভোডাফোন আইডিয়ার কয়েকজন এই অফারটি পেয়েছেন

গ্রাহকবেস ধরে রাখতে যেন একেবারে মরিয়া হয়ে উঠেছে Vodafone Idea! ভারতীয় টেলিকম মার্কেটে বিভিন্ন সংস্থার মধ্যে প্রতিযোগিতা নতুন কিছু নয়। এই কারণে প্রায় প্রতিদিনই সংস্থাগুলি ঝুলি থেকে বের করছে নতুন নতুন অফার ও প্ল্যান৷ এবার Vodafone Idea (Vi) তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ অফার নিয়ে হাজির হল। দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটরটি তার ব্যবহারকারীদের ৭ দিনের জন্য বিনামূল্যে ১ জিবি দৈনিক ডেটা প্রদান করছে। তবে এই অফারটি সকল গ্রাহকের জন্য উপলব্ধ নয়; গ্রাহকরা কোন অঞ্চলের বাসিন্দা এবং তারা কোন প্ল্যান রিচার্জ করিয়েছেন তার ওপর নির্ভর করে অল্প সংখ্যক গ্রাহক এই অফারটি পেতে পারেন। সম্প্রতি মধ্যপ্রদেশ ও ছত্তিশগড় সার্কেলে বসবাসকারী কয়েকজন এই অফারটি পেয়েছেন।

Vodafone Idea (Vi) বিনামূল্যে ১ জিবি ডেটা দিচ্ছে

ভোডাফোন আইডিয়া (ভি) এর আগেও ব্যবহারকারীদের তার মোবাইল নেটওয়ার্ক পরিষেবার দিকে আকৃষ্ট করার জন্য বেশ কয়েকবার এই ধরনের অফার দিয়েছে। উপরে যেসব ব্যক্তির কথা উল্লেখ করা হয়েছে, তারা তাদের Vi অ্যাকাউন্টে লগ ইন করার পর দেখেছেন যে আজকের জন্য অ্যাকাউন্টে ১০২৪ এমবি ডেটা ক্রেডিট হয়েছে।

তবে এই প্রসঙ্গে বলে রাখা ভালো যে, এখানে যেসব ব্যক্তির কথা বলা হচ্ছে তারা প্রাইমারি নাম্বার হিসেবে Vi সিম ব্যবহার করেন না। সুতরাং, তাদের অ্যাকাউন্টে কোনও অ্যাক্টিভ ডেটা প্যাক ছিল না। উপরন্তু, তারা কখনও ডেটা ব্যবহার না করা সত্ত্বেও বেশ কয়েকবার সংস্থার কাছ থেকে এই অফারটি পেয়েছেন। ফলে আমাদের অনুমান যেসব গ্রাহক সিম সচল রাখার জন্য ৪৯ বা কোনো অলরাউন্ডার প্যাক রিচার্জ করেন, তাদেরকেই ডেটা অফার করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, Reliance Jio বা Airtel-ও কখনও কখনও তাদের ব্যবহারকারীদের মনোযোগ আকর্ষণের জন্য বিনামূল্যে ডেটা প্রদান করে থাকে। তাই গ্রাহকদের নিজেদের পরিষেবার দিকে আকর্ষিত করার লক্ষ্যে Vodafone Idea যে একেবারে ঠিক পথেই এগোচ্ছে, সেকথা বলাই বাহুল্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।