জিও, এয়ারটেল কে টেক্কা দিতে বিনামূল্যে এই প্ল্যানগুলিতে Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেবে Vi

vodafone-idea-offering-free-zee5-subscriptions-rs-355-rs-405-rs-595-rs-795-rs-2595-plan

রিব্র্যান্ডিংয়ের পর থেকেই একগুচ্ছ নতুন প্ল্যান এবং পরিষেবা নিয়ে হাজির হয়েছে ভোডাফোন-আইডিয়া ওরফে Vi(উই)। তবে কাল, Vi, আরো কয়েকটি নতুন প্রিপেইড প্ল্যান এনেছে, যেগুলি রিচার্জ করলে এক বছরের জন্য বিনামূল্যে ৯৯৯ টাকার Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে।সংস্থাটি ৩৫৫ টাকা, ৪০৫ টাকা, ৫৯৫ টাকা, ৭৯৫ টাকা এবং ২,৫৯৫ টাকা মূল্যের পাঁচটি প্রিপেইড প্ল্যান এনেছে, যা গ্রাহকদের জন্য বেশ লাভজনক হিসেবে বিবেচিত হচ্ছে।

Vi অর্থাৎ উই-এর ৩৫৫ টাকার প্ল্যানটি মূলত ডেটা প্ল্যান, এতে ভয়েস কলিং বা অন্যান্য টেলি পরিষেবা পাওয়া যাবেনা। এই প্ল্যানটি রিচার্জ করলে ২৮ দিনের জন্য ৫০ জিবি ডেটা পাওয়া যাবে।

অন্যদিকে Vi এর বাকি কম্বো প্রিপেইড চারটি প্ল্যানে ডেটা ছাড়াও ভয়েস কলিং, এসএমএস ইত্যাদি পরিষেবা পাওয়া যাবে। এক্ষেত্রে, ৪০৫ টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এতে মোট ৯০ জিবি ডেটা বেনিফিট, ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে এবং প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে।

আবার Vi এর ৫৯৫ টাকা, ৭৯৫ টাকা এবং ২,৫৯৫ টাকার প্ল্যানগুলি রোজ ২জিবি ডেটা অফার করে। বৈধতা যথাক্রমে ৫৬ দিন, ৮৪ দিন এবং ৩৬৫ দিন। তিনটি প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএস উপভোগ করা যাবে।

আগেই বলেছি, এই পাঁচটি প্ল্যানেই একবছরের জন্য Zee5-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এদিকে, সম্প্রতি Zee5, Airtel-এর সাথে চুক্তি শেষ করেছে, তাই উই-এর এই পদক্ষেপ গ্রাহকদের মনোরঞ্জন করতে সক্ষম হবে এমনটাই মনে করা হচ্ছে। যদিও দিনকয়েক আগেই সমস্ত প্রিপেড প্ল্যান থেকে Zee5-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশনের অফার সরিয়ে নিয়েছিল উই। তবে যেখানে অন্যান্য সমস্ত টেলিকম সংস্থা Disney+Hotstar VIP সাবস্ক্রিপশন অফার করছে, সেখানে উই, Zee5 সাবস্ক্রিপশন দিয়ে সবার থেকে আলাদা কিছু করতে চাইছে একথা নিঃসন্দেহে বলা যায়।