সুখবর, Reliance Jio-র পর রিচার্জ প্ল্যানে ডিসকাউন্ট দিচ্ছে Vodafone Idea

Reliance Jio দিচ্ছে আকর্ষণীয় ক্যাশব্যাক, পাল্লা দিতে প্রিপেইড রিচার্জে ডিসকাউন্ট কুপন দেবে Vi

vodafone-idea-offering-rs-20-cashback-on-rs-249-plan-after-reliance-jio

কয়েকদিন আগেই রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের নির্দিষ্ট কিছু প্ল্যানের উপরে ২০ শতাংশ ক্যাশব্যাক প্রদানের কথা ঘোষণা করে। উৎসবের মরশুমে গ্রাহকদের তুষ্ট করতে মুকেশ আম্বানীর সংস্থা এই উপায়ের আশ্রয় নেয়। জিও’র (Jio) দেখাদেখি দেশের আরো এক টেলিকম সংস্থা, Vi তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানের উপরে ডিসকাউন্ট কুপন প্রদানের সিদ্ধান্ত নিলো। এর ফলে ২৪৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা ২০ টাকার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন।

পরবর্তীকালে রিচার্জের ক্ষেত্রে তিনি এই ডিসকাউন্ট কাজে লাগাতে পারবেন। উল্লেখ্য, ২৪৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান দৈনিক ১.৫ জিবি ডেটা খরচ, ১০০ এসএমএস পাঠানো ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করবে। প্ল্যানটি ভোডাফোন-আইডিয়ার ‘Binge All Night’ এবং ‘Weekend Data RollOver’ সুবিধার সাথে উপলব্ধ।

উল্লেখ্য, কিছুদিন আগেই Reliance Jio তাদের ২৪৯, ৫৫৫ এবং ৫৯৯ টাকার প্ল্যান তিনটি রিচার্জের উপরে ২০ শতাংশ ক্যাশব্যাক প্রদানের অফার সামনে আনে। তবে এজন্য গ্রাহকদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট অথবা MyJio অ্যাপ্লিকেশন ব্যবহার করে রিচার্জ করতে হবে। JioMart Maha Cashback Offer নামে প্রকাশ্যে আসা নতুন অফার অনুযায়ী উপরের তিনটি প্ল্যান রিচার্জের বদলে গ্রাহকেরা ২০ শতাংশ অর্থ ক্যাশব্যাক হিসবে ফেরত পাবেন। সেক্ষেত্রে ২রা অক্টোবর থেকে জিও’র বিভিন্ন প্রতিষ্ঠান (Jio Mart, Jio Recharge, Reliance Digital ইত্যাদি) থেকে প্রাপ্য ক্যাশব্যাক উসুল করা যাবে বলে সংস্থা জানায়।

সাম্প্রতিক অফারের জন্য Jio গ্রাহকেরা ২৪৯, ৫৫৫ এবং ৫৯৯ টাকার প্ল্যানগুলি রিচার্জের বদলে যথাক্রমে সর্বোচ্চ ৫০, ১১১ এবং ১২০ টাকা পর্যন্ত মূল্য ক্যাশব্যাক হিসেবে ফেরত পেতে পারেন। এর ফলে তার অনেকাংশে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

২৪৯ টাকার Reliance Jio প্ল্যানের কথা বললে, এতে ২৮ দিনের বৈধতা সহ দৈনিক ২ জিবি ডেটা খরচ, ১০০ এসএমএস প্রেরণ ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020