iPhone 13 সিরিজের ক্রেতাদের জন্য দুর্দান্ত অফার আনল Vodafone Idea

Vi অ্যাপ্লিকেশন, myvi.com এবং টেলিকম সংস্থার ২৭০ টিরও বেশী রিটেইল স্টোর থেকে আইফোন ১৩ সিরিজের ফোনগুলি প্রি-অর্ডার করা যাবে

vodafone-idea-offering-special-offer-for-iphone-13-buyers

সদ্য প্রকাশ্যে এসেছে অ্যাপলের (Apple) নতুন iPhone 13 সিরিজ। এই সিরিজে রয়েছে মোট চারটি ফোন, যথা – Apple iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max। গতকাল থেকে ভারতে ফোনগুলি প্রি-অর্ডার করা যাচ্ছে। এক্ষেত্রে অনেকেই ভালো অফারের ব্যাপারে জানতে চাইছেন। অর্থাৎ কোথা থেকে আইফোন কিনলে কিঞ্চিৎ অর্থ সাশ্রয়ের সম্ভাবনা রয়েছে সেটাই তাদের জ্ঞাতব্য বিষয়। উত্তর হিসেবে জানিয়ে রাখি, এই মুহূর্তে ভোডাফোন-আইডিয়া বা ভিআই (Vi) গ্রাহকেরা iPhone 13 অর্ডার করলে বেশ লাভবান হতে পারেন। কিভাবে? আসুন জেনে নিই…

Vi -গ্রাহকেরা যেভাবে iPhone 13 অর্ডার করবেন

ভোডাফোন আইডিয়া গ্রাহকেরা বর্তমানে ভিআই অ্যাপ্লিকেশন, ওয়েবসাইট (myvi.com) এবং টেলিকম সংস্থার ২৭০ টিরও বেশী রিটেইল স্টোর থেকে আইফোন ১৩ সিরিজের ফোনগুলি প্রি-অর্ডার করতে পারবেন। আজ থেকে প্রি-অর্ডার নেওয়া শুরু করলেও, আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে প্রোডাক্ট ডেলিভারি শুরু হবে বলে ভিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

লাভের সম্ভাবনা

ভিআই সংস্থা মারফত আইফোন কিনলে নগদ অর্থপ্রাপ্তির সম্ভাবনা কম। তবে তার মানে এই নয় যে এপথে লাভের সম্ভাবনা নেই! বরং যথেষ্টই রয়েছে। এক্ষেত্রে আকর্ষণীয় ক্যাশব্যাক অফারের পাশাপাশি ভোডাফেন রেডএক্স (REDX) পোস্টপেইড প্ল্যানের উপরে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে।

উল্লেখ্য, Vi তিনটি রেডএক্স পোস্টপেইড প্ল্যান অফার করে, যথা – রেডএক্স১০৯৯ (REDx1099), রেডএক্স ফ্যামিলি ১৬৯৯ (REDx Family 1699) এবং রেডএক্স ফ্যামিলি ২২৯৯ (REDx Family 2299)। এদের মধ্যে যে কোনো একটি প্ল্যান বেছে নিলে প্রথম মাসের পরিষেবা বাবদ বিলের পুরো অর্থ মকুব হয়ে যাবে। মকুব হওয়া টাকা অবশ্য ক্যাশব্যাক হিসেবে ফেরত পাওয়া যাবে না, তবে সেটি পরবর্তী ৬ মাসের বিলে অতিরিক্ত ছাড় হিসেবে বন্টিত হবে।

এছাড়াও Vi প্রিপেইড গ্রাহকেরা আইফোন ১৩ সিরিজের ডিভাইস কিনলে ২৯৯ টাকা রিচার্জের উপরে দ্বিগুণ ডেটা সুবিধা পাবেন। একইসাথে তারা সপ্তাহান্তে ডেটা রোল-ওভারের সুবিধার লাভ ওঠাতে পারবেন।

ভারতে Apple iPhone 13 সিরিজের মূল্য

আগেই বলেছি যে অ্যাপলের নয়া আইফোন ১৩ সিরিজে মোট চারটি ডিভাইস রয়েছে। এদের মধ্যে iPhone 13 mini সংস্করণের ১২৮, ২৫৬ ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ৬৯,৯০০, ৭৯,৯০০ ও ৯৯,৯০০ টাকার বিনিময়ে কেনা যাবে। অন্যদিকে iPhone 13 স্ট্যান্ডার্ড ভার্সনের উপরোক্ত তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে যথাক্রমে ৭৯,৯০০, ৮৯,৯০০ এবং ১০৯,৯০০ টাকা।

এছাড়া iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max মডেলদুটি ১২৮, ২৫৬, ৫১২ জিবি ছাড়াও ১ টেরাবাইট স্টোরেজ সহ উপলব্ধ। আইফোন ১৩ প্রো’র ক্ষেত্রে এই চারটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,১৯,৯০০, ১,২৯,৯০০, ১,৪৯,৯০০ ও ১,৬৯,৯০০ টাকা। অপরপক্ষে আইফোন ১৩ প্রো ম্যাক্সের চারটি সংস্করণ যথাক্রমে ১,২৯,৯০০, ১,৩৯,৯০০, ১,৫৯,৯০০ এবং ১,৭৯,৯০০ টাকার বিনিময়ে মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020