ভোডাফোন আইডিয়ার ধামাকা, বিনামূল্যে মিলছে ৫ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা

রিলায়েন্স জিও ও এয়ারটেলকে টেক্কা দিতে বাম্পার অফার আনলো ভোডাফোন আইডিয়া। কোম্পানি তাদের ৫টি প্ল্যানে অতিরিক্ত ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে। এই পাঁচটি প্ল্যান হল ১৪৯ টাকার, ২১৯ টাকার, ২৪৯ টাকার, ৩৯৯ টাকার ও ৫৯৯ টাকার। এই প্ল্যানগুলিতে যা ডেটা পাওয়া যেত তা তো পাওয়া যাবেই, সাথে ৫ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা দেওয়া হবে। আসুন জেনে নিই কোন প্ল্যানে কত জিবি অতিরিক্ত ডেটা মিলবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়া ১৪৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে মোট ২ জিবি ডেটা পাওয়া যাবে। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং বেনিফিট মিলবে। আবার মোট ৩০০ এসএমএস পাওয়া যাবে। সাথে কোম্পানি আরও ১ জিবি ডেটা ফ্রি দিচ্ছে।

ভোডাফোন আইডিয়া ২১৯ টাকার প্ল্যান :

ভোডাফোনের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে। সাথে কোম্পানি আরও ২ জিবি ডেটা ফ্রি দিচ্ছে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ১.৫ জিবি ডেটা। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে। সাথে কোম্পানি এই ফোনের সাথে আরও ৩ জিবি ডেটা ফ্রি দিচ্ছে।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। সাথে অতিরিক্ত ৫ জিবি ডেটা মিলবে।

ভোডাফোন আইডিয়া ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে। সাথে কোম্পানি এই ফোনের সাথে আরও ৫ জিবি ডেটা ফ্রি দিচ্ছে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে