Vi: জিতে নিন স্মার্টফোন থেকে স্পোর্টস বাইক! IPL প্রেমীদের জন্য বিশেষ অফার ভোডাফোন আইডিয়ার

প্রতিটি IPL ম্যাচে জয় হোক আপনারও - খেলাচ্ছলে ফাটাফাটি পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে Vi

vodafone-idea-play-along-brings-new-offers-for-ipl-t20-fans

মাঝপথে বন্ধ হওয়ার পর জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল (IPL) পুনরায় চালু হয়েছে। করোনা পরিস্থিতি বিগড়ে যাওয়ার কারণেই চলতি বছরের এপ্রিল মাসের শুরু হওয়া এই টুর্নামেন্ট স্থগিতাদেশের সম্মুখীন হয়। কিন্তু বর্তমানে আরও একবার আইপিএল ফ্যানেরা তাদের প্রিয় টিমের পক্ষে গলা ফাটাতে নেমে পড়েছেন। টি-টোয়েন্টি (T20) ক্রিকেটের এই ভরা মরশুমে সমর্থকদের সাথে পূর্ণ মাত্রায় তাল মেলাতে তৈরী দেশের অন্যতম প্রধান টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন-আইডিয়া বা ভিআই (Vi)। টি২০ প্রেমীদের আকর্ষণের জন্য সম্প্রতি সংস্থাটি তাদের ‘প্লে অ্যালং’ (Play Along) প্রতিযোগিতার দ্বিতীয় এডিশন নিয়ে হাজির হয়েছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে টি২০ ফ্যানেরা আগামী ২০শে সেপ্টেম্বর থেকে ১৫ই অক্টোবরের মধ্যে একাধিক আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। আগের মতোই এই প্রতিযোগিতা Vi গ্রাহকদের মজাদার অভিজ্ঞতা প্রদান করবে বলে সংস্থা জানিয়েছে।

Vi এর Play Along প্রতিযোগিতার গুরুত্বপূর্ণ খুঁটিনাটি

প্লে অ্যালং প্রতিযোগিতা লঞ্চের ক্ষেত্রে ভিআই বা ভোডাফোন আইডিয়া খেলা উপভোগের সাথে আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার লোভ দেখাচ্ছে। এদিক থেকে তাদের এই প্রতিযোগিতার ভাবনা অত্যন্ত অভিনব। এই প্রতিযোগিতায় ইচ্ছানুযায়ী একক অথবা বন্ধুদের সঙ্গে দলগতভাবে শামিল হওয়া যাবে। অংশগ্রহণের পরে প্রতিযোগীরা আইপিএলের আসন্ন প্রতিটি ম্যাচ চলকালীন দৈনিক চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। এক্ষেত্রে তাদের নানাভাবে ম্যাচের ফলাফল ও অন্যান্য সম্ভাবনা (যেমন – কে টস জিতবে, পরের ওভারে কত রান হবে ইত্যাদি) আন্দাজ করতে হবে। আন্দাজ সঠিক হলে তার ভিত্তিতে প্রতিযোগী পয়েন্ট পাবেন। এভাবে প্রতিটি ম্যাচ শেষে পয়েন্ট স্কোরের উপরে নির্ভর করে লিডারবোর্ড অর্থাৎ প্রতিযোগিতার ফলাফল পেশ করা হবে। সেখানে বিজয়ীদের জন্য বরাদ্দ থাকবে নিশ্চিত ও আকর্ষণীয় দৈনিক পুরস্কার!

সুতরাং ভিআইয়ের প্লে অ্যালং প্রতিযোগিতায় পুরস্কার জেতার জন্য আগ্রহীকে শুধুমাত্র নিজের ক্রিকেট বুদ্ধি কাজে লাগাতে হবে। এদিক দিয়ে যিনি সবথেকে বেশি কৃতিত্বের পরিচয় রাখবেন, দৈনিক রিওয়ার্ডের পাশাপাশি তার কাছে প্রতিযোগিতার সর্বোচ্চ পুরস্কার জেতার সম্ভাবনা থাকছে।

উল্লেখ্য, পোস্টপেইড এবং প্রিপেইড উভয় ধরনের Vi গ্রাহকেরা ‘Play Along’ কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। এজন্য Vi অ্যাপের মাধ্যমে এককালীন রেজিস্ট্রেশনের দরকার হবে। সূচি অনুযায়ী প্রতিটি ম্যাচের আগে অংশগ্রহণকারীরা ম্যাচ সম্পর্কে ভবিষ্যৎবাণী করতে পারবেন। এভাবে প্রাপ্ত পয়েন্টের নিরিখে প্রতিযোগিতায় বিজয়ী হলে স্মার্টফোন, ল্যাপটপ, আইপ্যাড, স্পোর্টস বাইকের মতো দুর্দান্ত পুরস্কার জিতে নেওয়া সম্ভব হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020