ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য সুখবর, ২ বছর পর পাবেন এই বিশেষ সুবিধা

vodafone-idea-postpaid-migrations-users-will-get-vodafone-red-benefits

টেলিকম সংস্থা Vodafone এবং Idea প্রায় দুই বছর আগে ৩১ আগস্ট, ২০১৮ তে মিশে গিয়ে ভোডাফোন আইডিয়া লিমিটেড গঠন করেছিল। তবে এই সংযুক্তির দুবছর পরেও অনেক ব্যবহারকারী একই প্ল্যাটফর্মে সমস্ত সুবিধা পেতে সক্ষম হননি। তবে এবার ভোডাফোন-আইডিয়া তাদের পোস্টপেড গ্রাহকদের একই সুবিধা দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার থেকে আইডিয়া পোস্টপেড গ্রাহকরা, ভোডাফোন রেড প্ল্যানের সুবিধা পাবে।

আপনি যদি আইডিয়া পোস্টপেড গ্রাহক হন, তবে এখন থেকে ভোডাফোন-আইডিয়ার প্রিপেইড গ্রাহকদের মত আলাদা পরিষেবা ভোগ করতে হবেনা। বরং সমস্ত পোস্টপেড গ্রাহক ভোডাফোন রেড ফ্যামিলি সাবস্ক্রিপশন নিতে পারবেন, যেখানে পুরো পরিবারের জন্য একক বিল, ভোডাফোন প্লে অ্যাক্সেস, কিছু প্রিমিয়াম কন্টেন্ট এবং অন্য একগুচ্ছ পরিষেবা পাওয়া যাবে।

শুধু তাই নয় এবার থেকে গ্রাহকরা সময়ে সময়ে তাদের ব্যবহারের ওপর নোটিফিকেশন এবং সতর্কবার্তা পেতে পাবেন। ক্রেডিট মনিটরিং ব্যবস্থাটি অটোমেটিক করে দেওয়া হবে, যাতে গ্রাহকদের একসাথে বড় অ্যামাউন্টের বিল দিতে না হয়। এছাড়া, ইন্টিগ্রেশনের ফলে সংস্থাটি সহজেই M-MIMO, DSR, Hybrid Cloud, OpenRan-এর মতো নতুন টেকনোলজি নিয়ে আসবে এবং 4G কভারেজ বাড়িয়ে তুলবে।

এছাড়া সংস্থাটি, পোস্টপেড গ্রাহকদের IVR, USSD, এবং MyVodafone অ্যাপ ও ওয়েবসাইটে প্রোডাক্ট, পরিষেবা, পেমেন্ট বেছে নেওয়ার অপশন দেবে, এবং সাথে সেল্ফ সার্ভিস চ্যানেলের মাধ্যমে অভিন্ন গ্রাহক পরিষেবা দিতে চেষ্টা করবে। সংস্থাটির মতে, টেলিকম স্পেসে এটি সবচেয়ে বড় এবং দ্রুততম মাইগ্রেশনের মধ্যে একটি। এই মাইগ্রেশনের পর পোস্টপেড ইউজাররা আরো উন্নত পরিষেবা পাবেন।