ভোডাফোন আইডিয়া কলকাতা, পশ্চিমবঙ্গ সার্কেলের গ্রাহকদের জন্য এল নতুন প্ল্যান

জিও ও এয়ারটেল কে টেক্কা দিতে কিছুদিন আগেই নতুন প্ল্যান এনেছিল ভোডাফোন আইডিয়া। এটি ছিল ২৫১ টাকার ডেটা প্যাক। এই প্যাক চেন্নাই, বিহার, গুজরাত, হরিয়ানা, কেরল, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ সার্কেলে প্রথমে আনা হয়েছিল। এবার কোম্পানি আরও দশটি সার্কেলে এই প্যাকটিকে উপলব্ধ করলো। নতুন যে ১০টি সার্কেলে এই প্যাকটি রিচার্জ করা যাবে সেগুলি হল- কলকাতা, পশ্চিমবঙ্গ, অন্ধ্র প্রদেশ, দিল্লি, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, মুম্বই, মহারাষ্ট্র গোয়া, মধ্য প্রদেশ, পাঞ্জাব।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়া ২৫১ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন আইডিয়ার ২৫১ টাকার প্ল্যান তাদের জন্য দরকারি যারা বেশি ডেটা ব্যবহার করে। এখানে ২৮ দিনের জন্য ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া এখানে কল বা এসএমএস এর কোনো সুবিধা উপলব্ধ নেই।

এয়ারটেল ২৫১ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের ২৫১ টাকার ডেটা প্যাকে ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবে। এই ডেটা প্যাকের কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ গ্রাহকরা বর্তমানে সক্রিয় প্ল্যানের বৈধতা পর্যন্ত এই প্ল্যান ব্যবহার করতে পারবে। মনে রাখবেন ডেটা প্যাক রিচার্জ করলেও কল ও এসএমএস এর জন্য আলাদা প্যাক রিচার্জ করতে হবে। তবেই ডেটা প্যাক কাজ করবে।

রিলায়েন্স জিও ২৫১ টাকার প্ল্যান :

আপডেটেড পর ২৫১ টাকায় এখন ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হত। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। এখানে অন্য কোনো সুবিধা পাওয়া যাবেনা।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে