কল ও ইন্টারনেট ব্যবহারে অসুবিধার মুখে Vodafone-Idea গ্রাহকরা, সমাধানসূত্র বাতলে দিল কোম্পানি

Vodafone Idea

ভোডাফোন-আইডিয়ার কিছু গ্রাহক আজ কল করার সময় ও ডেটা ব্যবহারে সময় অসুবিধার সম্মুখীন হয়। যদিও কোম্পানি সেই সমস্যা সমাধান করে নিয়েছে। তবে আপনি যদি Vodafone-Idea গ্রাহক হোন এবং এখনও সমস্যার সম্মুখীন হচ্ছেন তাহলে কোম্পানি আপনার জন্য একটি উপায় বলেছে।

হঠাৎই আজ সকাল ১১.৩০ নাগাদ ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা তাদের নেটওয়ার্কে সমস্যা পায়। ডাউন ডিটেক্টর অনুসারে, সকাল ১১.৩০ থেকে ভোডাফোন-আইডিয়ার গ্রাহকরা কল ও ডেটা ব্যবহারের সময় সমস্যার মুখোমুখি হয় এবং বেলা বাড়তেই এই গ্রাফ উপরে উঠতে থাকে।

এরপর এই সমস্যা নিয়ে Vodafone-Idea একটি বিবৃতি দেয়। কোম্পানির তরফে জানানো হয়। তারা কিছু অস্থায়ী সমস্যার সম্মুখীন হয়েছিল। যদিও তা তারা ঠিক করে নিয়েছে। এখনও যদি কোনো গ্রাহক অসুবিধার মুখোমুখি হয়, তাহলে তাকে ফোনটি রিস্টার্ট করতে হবে।

এদিকে Vodafone Idea তাদের গ্রাহকদের এটিএম থেকে রিচার্জ করার বিকল্প এনেছে। এই সুবিধা দেওয়ার জন্য কোম্পানি বেশ কয়েকটি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। বলে রাখা ভালো যে, এই সুবিধা ভোডাফোন-আইডিয়া প্রিপেড গ্রাহকরা পাবে। আপনাকে জানিয়ে রাখি সম্প্রতি Reliance Jio এবং Airtel তাদের গ্রাহকদের এই সুবিধা দিতে শুরু করেছে।