Vi গ্রাহকদের জন্য শীঘ্রই আসছে SonyLiv প্রিমিয়াম বান্ডল প্যাক

vodafone-idea-to-launch-sonyliv-premium-bundle-pack-soon

ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য সুখবর। শীঘ্রই Vi Movies & TV ব্যবহারকারীরা বিনামূল্যে এক মাসের SonyLiv প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। যদিও এরজন্য গ্রাহকদের সোনিলিভ প্রিমিয়াম বান্ডল প্যাক রিচার্জ করতে হবে। এই মুহূর্তে Vi Movies & Tv ব্যবহারকারীরা SonyLiv এর কন্টেন্ট অ্যাক্সেস করতে পারেননা। তবে খুব তাড়াতাড়ি ভোডাফোন আইডিয়া সোনিলিভ প্রিমিয়াম বান্ডল প্যাক রিচার্জ বিকল্প বাজারে আনতে পারে। এই প্ল্যান রিচার্জ করলে একজন পুরো এক মাসের জন্য সোনিলিভ -এর সমস্ত কন্টেন্ট অ্যাক্সেস করার সুবিধা পাবেন।

প্লে-স্টোরে ভিআই মুভিজ এবং টিভি অ্যাপ্লিকেশনের নতুন চেঞ্জলগ অনুযায়ী, ভিআই গ্রাহকেরা মোবাইলের মাধ্যমেই ইন্ডিয়া-অস্ট্রেলিয়া সিরিজ উপভোগ করার সুযোগ পাবেন। এরজন্য ভিআই গ্রাহককে SonyLiv প্রিমিয়াম বান্ডল প্যাক রিচার্জ করতে হবে। যদিও সংস্থাটি এখনও কোনো এই ধরণের বান্ডল প্যাক আনেনি। তবে আশা করা যায় শীঘ্রই এই প্যাক চলে আসবে।

অবগতির জন্য জানিয়ে রাখি, SonyLiv হলো সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়ার মেজর কন্টেন্ট পার্টনার। চলতি বছরেই তাদের সাথে ভোডাফোন আইডিয়ার চুক্তি শেষ হয়েছে। এর ফলে সোনি লিভ্ এর সমস্ত কন্টেন্ট ভিআই মুভিজ এবং টিভি থেকে তুলে নেওয়া হয়েছে। একইভাবে সেপ্টেম্বর মাসে Zee5 এর সাথেও চুক্তি শেষ হওয়ায় বর্তমানে ভিআই মুভিজ এবং টিভি প্ল্যাটফর্মে জি৫ এর কন্টেন্টগুলি আগের মতো বিনামূল্যে দেখা সম্ভব নয়। এজন্য ভিআই গ্রাহকদের জন্য একাধিক Zee5 প্রিমিয়াম বান্ডল প্যাক বাজারে এনেছে। এবার SonyLiv এর ক্ষেত্রেও একই হতে চলেছে।

প্লে-স্টোরের নয়া চেঞ্জলগ আমাদের আরো জানায় যে, সিলেক্টেড প্রিমিয়াম বান্ডল প্যাক রিচার্জ করলে একজন গ্রাহক ১ বছরের জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেয়ে যেতে পারেন। একইভাবে ভিআই খুব তাড়াতাড়ি SonyLiv প্রিমিয়াম বান্ডল প্যাক বাজারে আনতে চলেছে বলে আমাদের অনুমান।