Vodafone Idea মোবাইল নম্বর রিচার্জ করা যাবে মুদিখানা ও মেডিকেল স্টোর থেকে

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone-Idea তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে এল। লকডাউনের কারণে সবাই এখন ঘরবন্দি, বাইরে গিয়ে মোবাইল রিচার্জ করতে পারছেন না। এছাড়াও রিটেল কউন্টারগুলিও বন্ধ। ফলে গ্রাহকরা রিচার্জ করবেন কিভাবে। এই সমস্যার সমাধানে ভোডাফোন-আইডিয়া এবার গ্রাহকদের মেডিকেল স্টোর ও মুদিখানা থেকে রিচার্জ করার সুযোগ করে দিল। আপাতত এই সুবিধা কোম্পানি উত্তর প্রদেশে শুরু করেছে। ধীরে ধীরে এই সুবিধা অন্যান্য শহরেও আনা হবে।

ভোডাফোনের তরফে জানানো হয়েছে, আজকাল অনেক মার্কেটে কেবল মুদি দোকান এবং মেডিকেল স্টোরের মতো প্রয়োজনীয় পণ্য সরবরাহকারী দোকানগুলি খোলা আছে। এমন পরিস্থিতিতে ভোডাফোন-আইডিয়া এই স্টোরগুলিতে রিচার্জ করানোর সুবিধা দিচ্ছে। কোম্পানি বলেছে যে, রিচার্জ করে স্টোরের মালিকরাও অতিরিক্ত আয়ের সুযোগ নিতে পারেন।

আপনাকে জানিয়ে রাখি এর আগে ভোডাফোন আইডিয়া #RechargeForGood পরিষেবা এনেছিল। এই পরিষেবায় ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা তাদের পরিবারের সেইসব লোকজন বা বন্ধুদের ফোন নম্বর রিচার্জ করে দিতে পারবে, যারা অনলাইন রিচার্জ করতে পারেনা।

এই রিচার্জ করে দেওয়াতে ভোডাফোন-আইডিয়া সেই গ্রাহককে রিওয়ার্ড হিসাবে রিচার্জের ৬ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেবে। এরজন্য গ্রাহকদের MyVodafone App অথবা MyIdea App থেকে রিচার্জ করে দিতে হবে।

কিভাবে ভোডাফোন-আইডিয়া # রিচার্জফরগুড কাজ করে :

যেকোনো প্রিপেড ভোডাফোন-আইডিয়া গ্রাহক কে রিচার্জ করে দেওয়ার জন্য আপনাকে সর্বপ্রথম My Vodafone App অথবা My Idea অ্যাপে যেতে হবে। এরপর লগইন করতে হবে। এরপর রিচার্জ সেকশন এ গিয়ে রিচার্জ করতে হবে। মনে রাখবেন ক্যাশব্যাক রিচার্জ রাশির উপর নির্ভর করবে।