Vi: আজ থেকে কোন কোন প্রিপেইড প্ল্যানের দাম কত বাড়াল ভোডাফোন-আইডিয়া দেখে নিন

আজ থেকে এই প্রিপেড প্ল্যানগুলির দাম বাড়াল ভোডাফোন-আইডিয়া

vodafone-idea-vi-new-prepaid-tariffs-plan-applicable-from-today-in-india

চলতি সপ্তাহেই ভারতের জনপ্রিয় দুটি টেলিকম সংস্থা, Airtel এবং Vodafone Idea তাদের বিদ্যমান রিচার্জ প্ল্যানের মূল্য বৃদ্ধি করার আগাম ঘোষণা করেছিল। সেক্ষেত্রে, কথা মতো আজ অর্থাৎ ২৫ নভেম্বর থেকেই Vodafone Idea, ওরফে Vi-র প্ল্যানগুলির নতুন দাম কার্যকর হবে। সংস্থাটি তাদের ট্যারিফ প্ল্যানের দাম ২০-২৫% বাড়িয়েছে। যারপর, এন্ট্রি-লেভেল রিচার্জ প্ল্যানের দাম ৭৯ টাকার পরিবর্তে হয়ে গেছে ৯৯ টাকা। আর, বার্ষিকী ২,৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে করে দেওয়া হয়েছে ২,৮৯৯ টাকা। একই ভাবে ডেটা টপ-আপ প্যাকগুলিও এখন তুলনায় যথেষ্ট ব্যয়বহুল। Vi -এর অন্যান্য কলিং এবং ডেটা প্ল্যানের নতুন দাম জেনে নিন

আজ থেকে এই প্রিপেড প্ল্যানগুলির দাম বাড়াল ভোডাফোন-আইডিয়া (Vodafone Idea Increases Price of These Prepaid Plans Today)

ভিআই ৯৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 99 Recharge Plan)

আজ থেকে ভোডাফোন আইডিয়ার বেসিক রিচার্জ প্যাক কিনতে ৭৯ টাকার পরিবর্তে ৯৯ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে ৯৯ টাকার টকটাইম এবং ২০০ এমবি ডেটা অফার করা হবে। তবে নির্ধারিত টকটাইম লিমিট শেষ হয়ে গেলে, ১পয়সা/সেকেন্ডের হিসাবে চার্জ করা হবে ইউজারদের।

ভিআই ১৭৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 179 Recharge Plan)

১৪৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম এখন বেড়ে ১৭৯ টাকা হয়ে গেছে। এই প্ল্যানের অধীনে ২জিবি ডেটা, প্রত্যহ ৩০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে মোট ২৮ দিনের জন্য।

ভিআই ২৬৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 269 Recharge Plan)

২১৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম পরিবর্তিত করে ২৬৯ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন এবং এতে দৈনিক ১জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে।

ভিআই ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 299 Recharge Plan)

দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা সহ আসা ২৪৯ টাকা রিচার্জ প্যাকের দাম বেড়ে এখন ২৯৯ টাকা হয়ে গেছে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন।

ভিআই ৩৫৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 359 Recharge Plan)

আজ থেকে ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে করে দেওয়া হয়েছে ৩৫৯ টাকা। ভোডাফোন আইডিয়া এই প্ল্যানে, দৈনিক ২ জিবি ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা অফার করবে। এর মেয়াদ ২৮ দিন।

ভিআই ৪৭৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 479 Recharge Plan)

মূল্যবৃদ্ধির পূর্বে, ৪৭৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম ছিল ৩৯৯ টাকা। এই আপডেটেড প্ল্যানে ৫৬ দিনের জন্য দৈনিক ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে।

ভিআই ৮৩৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 839 Recharge Plan)

ভোডাফোন আইডিয়ার ৬৯৯ টাকার রিচার্জ প্যাকের দাম বাড়িয়ে এখন ৮৩৯ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানের অধীনে ৮৪ দিনের জন্য মোট ১৬৮ জিবি ডেটা অর্থাৎ দৈনিক ২ জিবি ডেটা অফার করা হবে।

ভিআই ৭১৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 719 Recharge Plan)

৫৯৯ টাকার পরিবর্তে এখন ৭১৯ টাকা ব্যয় করলে ভোডাফোন আইডিয়া গ্রাহকরা ৮৪ দিনের জন্য প্রত্যহ ১.৫ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন

ভিআই ১,৭৯৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 1,799 Recharge Plan)

বার্ষিক বা ইয়ার্লি প্ল্যানগুলির মধ্যে ১,৪৯৯ টাকার রিচার্জ প্যাকের দাম বাড়িয়ে ১,৭৯৯ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানে ২৪ জিবি ডেটা পেয়ে যাবেন ইউজাররা।

ভিআই ২,৮৯৯ টাকার রিচার্জ প্ল্যান (Vi Rs 2,899 Recharge Plan)

২,৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে ২,৮৯৯ টাকা করা হয়েছে। এতে, ৩৬৫ দিনের জন্য রোজ ১০০টি এসএমএস, আনলিমিটেড ভয়েস কল এবং ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে।

আজ থেকে দাম বাড়লো এই ৩টি Vi ডেটা টপ-আপ প্ল্যানের

কলিং প্যাকের পাশাপাশি ডেটা টপ-আপ প্ল্যানের দামও বাড়িয়েছে ভোডাফোন আইডিয়া। এখনো পর্যন্ত, সর্বনিম্ন ডেটা টপ-আপ প্ল্যানের দাম ছিল ৪৮ টাকা। যার দাম বাড়িয়ে ৫৮ টাকা করে দেওয়া হয়েছে। এতে ২৮ দিনের জন্য মোট ৩ জিবি ডেটা অফার করা হবে। আবার, ৯৮ টাকার প্ল্যানকে এখন ১১৮ টাকা খরচ করে কিনতে হবে। এই প্ল্যানে মোট ১২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া, আজ থেকে চালু হওয়া ২৯৮ টাকা (পূর্ববর্তী দাম : ২৫১ টাকা) ও ৪১৮ টাকার (পূর্ববর্তী দাম : ৩৫১ টাকা) ডেটা টপ-আপ প্ল্যানে যথাক্রমে ৫০ জিবি এবং ১০০ জিবি ডেটা পাওয়া যাবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।