সুখবর, ৩৯৯ টাকার প্ল্যানে Vodafone Idea দিচ্ছে বিনামূল্যে ১৫০ জিবি ডেটা

vodafone-idea-vi-offering-150gb-extra-data-on-rs-399-entertainment-postpaid-plan.jpg

ভোডাফোন আইডিয়া (Vi) হল দেশের একমাত্র টেলিকম অপারেটর যারা পোস্টপেড গ্রাহকদের জন্য দুইধরনের প্ল্যান অফার করে- ব্যক্তিগত ও পরিবার। এরমধ্যে ব্যক্তিগত ব্যবহারের জন্য যেসব প্ল্যানগুলি আছে সেগুলি হল ২৯৯ টাকা, ৩৯৯ টাকা, ৪৯৯ টাকা, ৬৯৯ টাকা ও ১,০৯৯ টাকার প্ল্যান। আবার ৫৯৮ টাকা বা ৬৯৮ টাকার প্ল্যানটি Vodafone Idea-র ফ্যামিলি প্ল্যান হিসাবে পরিচিত। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলের সাথে অন্যান্য বেনিফিটও দেওয়া হয়ে থাকে। তবে ৩৯৯ টাকার প্ল্যানটিতে (Vi Entertainment Plan) আপনি এই সমস্ত বেনিফিট ছাড়াও এখন ১৫০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন। আসুন কিভাবে এই অতিরিক্ত ডেটা পাওয়া যাবে জেনে নিই।

Vodafone Idea-র ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে ১৫০ জিবি অতিরিক্ত ডেটা

ভোডাফোন আইডিয়া-র ৩৯৯ টাকার এন্টারটেইনমেন্ট প্ল্যানে সাধারণভাবে ৪০ জিবি ডেটা পাওয়া যায়। তবে গ্রাহকরা myvi.in ওয়েবসাইট থেকে এখন এই প্ল্যানটি রিচার্জ করলে অতিরিক্ত ১৫০ জিবি ডেটা পাবেন। এই অতিরিক্ত ডেটার ভ্যালিডিটি ৬ মাস। তবে মনে রাখবেন এই অতিরিক্ত ডেটা কোম্পানির ডেটা রোলওভার সুবিধার অংশ নয়।

৩৯৯ টাকার প্ল্যানের অন্যান্য বেনিফিটের কথা বললে, এতে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা পাওয়া যায়। এছাড়াও দেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। আবার মাসে ১০০ টি এসএমএস দেওয়া হয়। এতে Vi Movies & TV app এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

এছাড়াও কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, এই পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীদের আইএসডি কলের জন্য প্রতি মিনিটে ৫০ পয়সা চার্জ করা হবে। প্ল্যানটি দেশের সমস্ত সার্কেলে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন