Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, এই প্ল্যানগুলির সাথে ৬০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন মিলছে

vodafone-idea-vi-offering-up-to-rs-60-discount-coupon-on-prepaid-plans
Vodafone Idea-এর প্রিপেইড প্ল্যানে ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে

গ্রাহক পিছু গড় আয় বাড়াতে টেলিকম সংস্থাগুলি তাদের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানগুলির সাথে ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার করা বন্ধ করেছে। ফলে গ্রাহকরা রিচার্জ করার সময় কোন ছাড়া প্রায় পাচ্ছে না বললেই চলে। যদিও, Vodafone Idea (Vi) কিন্তু এই ট্রেন্ডে গা না ভাসিয়ে, তাদের গ্রাহকবেসের জন্য নিয়ে এসেছে একটি খাস অফার। এই নয়া Vi অফারের আওতায় সংস্থাটি তাদের প্রিপেইড গ্রাহকদের এখন ৬০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন প্রদান করছে। যার ফলে, Vi প্রিপেইড প্ল্যানগুলিকে কিনতে এখন কম গ্যাঁটের কড়ি খসবে। আসুন ভোডাফোন আইডিয়া কোন কোন প্ল্যানে এই ডিসকাউন্ট কুপন অফার করছে জেনে নেওয়া যাক।

Vodafone Idea-এর প্রিপেইড প্ল্যানে ৬০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন পাবেন

প্রথমেই বলি, ভোডাফোন আইডিয়া বা Vi বাছাই করা কয়েকটি রিচার্জ প্ল্যানেই শুধুমাত্র এই বিশেষ ডিসকাউন্ট কুপনটি প্রদান করছে। তাই গ্রাহকরা এই প্ল্যানগুলির মধ্যে থেকে যেকোনো একটি কিনলে তাদের অ্যাকাউন্টে সরাসরি ডিসকাউন্ট ভাউচার বা কুপন অ্যাড হয়ে যাবে। যা তারা পরবর্তী রিচার্জ করার সময়ে ব্যবহার করে ৬০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

Vodafone Idea-এর কোন কোন প্ল্যানে ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, Vi-এর ২৪৯ টাকার, ৩৯৯ টাকার, ৪০১ টাকার, ৪৪৯ টাকার, ৫৯৯ টাকার, ৬৯৯ টাকার, ৮০১ টাকার এবং ১,১৯৭ টাকার প্রিপেইড প্ল্যানের ওপর ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। যদিও আমরা সংস্থাটির ওয়েবসাইটে এই ৮টি প্ল্যানের মধ্যে থেকে কেবল ৩টি প্ল্যানে ডিসকাউন্ট কুপন অফার করতে দেখেছি। সেক্ষেত্রে এই রিচার্জ প্যাকগুলি হলো, ২৪৯ টাকার প্ল্যান, ৩৯৯ টাকার প্ল্যান এবং ৫৯৯ টাকার প্ল্যান। বাকি প্ল্যানগুলির সাথে ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে কিনা তা আমরা নিশ্চিত নই।

Vi-এর ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

Vi-এর ২৪৯ টাকার প্ল্যানে প্রত্যহ ১.৫ জিবি হাই-স্পিড ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। এই প্রিপেইড প্ল্যানটির বৈধতা ২৮ দিনের এবং এর সাথে ২০ টাকার ডিসকাউন্ট কুপন দেওয়া হবে।

Vi -এর ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

৩৯৯ টাকার এই Vi প্ল্যানটি কিনলে গ্রাহকেরা ৪০ টাকার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। ৫৬ দিনের বৈধতা সম্পন্ন এই প্ল্যানে, দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পাওয়া যাবে।

Vi -এর ৫৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

৫৯৯ টাকার এই রিচার্জ প্যাকের সাথে ভোডাফোন ৬০ টাকার ডিসকাউন্ট কুপন দিচ্ছে। এই প্রিপেইড প্ল্যানের অধীনে গ্রাহকেরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পাবে পুরো ৮৪ দিনের জন্য।

প্রসঙ্গত, Vi-এর উল্লেখিত ৩টি প্ল্যানে এই সকল বেসিক সুযোগ-সুবিধার পাশাপাশি বেশকিছু অতিরিক্ত বেনিফিটও দেওয়া হয়। যেমন, এগুলিতে উইকএন্ড রোলওভার ডেটা সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ, গ্রাহকরা সোমবার থেকে শুক্রবার অবধি পাওয়া ডেটা যদি পুরোপুরি ব্যবহার করতে না পারেন, তাহলে তাদের সেই বাকি থেকে যাওয়া ডেটা যুক্ত হয়ে যাবে শনিবার এবং রবিবারের ডেটার সাথে। ফলে সপ্তাহান্তে তারা অবশিষ্ট ডেটার বেনিফিট উপভোগ করতে পারবেন। আবার, রাত ১২টা থেকে ভোর ৬টা অব্দি ‘বিঞ্জ অল নাইট’ -এর মতো সুবিধাও উপলব্ধ থাকছে। যার মানে, নির্দিষ্ট ডেটা লিমিটকে খরচ না করেই রাত ১২টা থেকে শুরু করে ভোর ৬টা পর্যন্ত যত খুশি ডেটা ব্যবহার করা যাবে। এছাড়া, ভিআই ‘মুভিস অ্যান্ড টিভি’ অ্যাপটির ফ্রি অ্যাক্সেসও পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।