ভোডাফোন গ্রাহকদের জন্য খারাপ খবর, দাম বাড়লো জনপ্রিয় প্ল্যানের

টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের পোস্টপেড গ্রাহকদের জন্য খারাপ খবর আনলো। কোম্পানি তাদের রেডএক্স সিরিজের ৯৯৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এই প্ল্যানের দাম এখন ১০০ টাকা বেড়ে ১,০৯৯ টাকা হয়েছে। যদিও সুবিধা আগের মতোই আছে। এছাড়াও রেডএক্স সিরিজের অন্য প্ল্যানের দাম বাড়ায়নি কোম্পানি।

ভোডাফোন রেডএক্স ১,০৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন ব্যবহারকারীরা এই প্ল্যানে হাই স্পিড ইন্টারনেটের সাথে আনলিমিটেড ডেটা এবং সমস্ত নেটওয়ার্কে কলিং সুবিধা পাবেন। এছাড়াও এই প্ল্যানটির সাথে আগের মতো নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং জি ৫ অ্যাপ্লিকেশনগুলিতে সাবস্ক্রিপশন দেবে ভোডাফোন।

ভোডাফোন রেডএক্স ২,৯৯৯ টাকার প্ল্যান :

খানে গ্রাহকরা পাবে আনলিমিটেড ডেটা ও লোকাল এবং এসটিডি ভয়েস কলের সুবিধা। নেটফ্লিক্স (বেসিক), অ্যামাজন প্রাইম, জি৫ এবং ভোডাফোন প্লে এর বার্ষিক সাবস্ক্রিপশন দেওয়া হবে। এর সাথ ৭ দিনের জন্য i-Roam ফ্রি দেওয়া হবে যার মূল্য ২,৯৯৯ টাকা। অন্যান্য সুবিধার কথা বললে এই প্ল্যানে গ্রাহকরা প্রতি বছর ৪ টি বিমানবন্দর লাউঞ্জের অ্যাক্সেস এবং ১৪ টি দেশের জন্য আইএসডি সুবিধা পাবেন।

ভোডাফোনের কমার্শিয়াল পলিসি :

পোস্টপেড প্ল্যানের দাম বাড়ানো ছাড়াও কোম্পানিটি গ্রাহকদের জন্য কমার্শিয়াল পলিসি চালু করেছে। এর অধীনে, গ্রাহকরা যদি এক সপ্তাহে ৩০০ টিরও বেশি নম্বরে কল করেন তবে তাদের কমার্শিয়াল বিভাগে রাখা হবে। এছাড়াও গ্রাহকরা 150 জিবি ডেটা এবং ৫০ মিনিট কল করলে তাদেরকেও এই বিভাগে রাখা হবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।