Vodafone Idea বা Vi আনলো নতুন ৪৪৭ টাকার প্রিপেইড প্ল্যান, পাবেন ৫০ জিবি ডেটা

vodafone-india-vi-launches-447-prepaid-plan-offering-50gb-data-without-fup-limit
ভোডাফোন আইডিয়া বা ভিআই আনলো নতুন প্ল্যান

গ্রাহক ধরে রাখতে এবং প্রতিদ্বন্দ্বী Airtel এবং Jio-র সাথে জোর টক্কর দিতে, এবার তাদের দেখানো পথই অনুসরণ করল Vodafone Idea বা Vi। সম্প্রতি Airtel এবং Jio-র মতো Vodafone Idea-ও একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যার দাম ৪৪৭ টাকা। এই প্ল্যানটিতে ৬০ দিনের জন্য কোনও দৈনিক ডেটা লিমিট ছাড়াই ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার প্ল্যানটিতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMS-এর সুবিধাও দেওয়া হয়েছে। পাশাপাশি ইউজারেরা Vi movies and TV এর অ্যাক্সেস পাবেন। আসুন ভোডাফোন আইডিয়ার ৪৪৭ টাকার প্রিপেইড প্ল্যানটি রিলায়েন্স জিও ও এয়ারটেল কে কতটা টক্কর দিতে পারবে জেনে নেওয়া যাক।

Vodafone Idea বা Vi আনলো ৪৪৭ টাকার প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া বা ভিআই (পড়ুন উই) এর এই ৪৪৭ টাকার ‘নো ডেইলি ডেটা লিমিট প্ল্যান,’ এয়ারটেলের সদ্য চালু হওয়া ৪৫৬ টাকার এবং জিওর ৪৪৭ টাকার প্রিপেড প্ল্যানের অনুরূপ, যেখানে আনলিমিটেড কল এবং প্রয়োজন মত ডেটা ব্যবহারের সুযোগ রয়েছে।

Airtel-এর ৪৫৬ টাকার প্রিপেইড প্ল্যানে ৬০ দিনের মেয়াদে ৫০ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি SMS পাওয়া যাবে। নির্ধারিত ডেটা শেষ হওয়ার পর ব্যবহারকারীদের প্রতি মেগাবাইটের জন্য ৫০ পয়সা, প্রতি লোকাল SMS-এ ১ টাকা, এবং প্রতি ন্যাশনাল SMS পিছু ১.৫ টাকা দিতে হবে। এই প্ল্যানের অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে Prime Video Mobile Edition-এর অ্যাক্সেস, ফ্রি হ্যালো টিউনস, Wynk music, Airtel XStream Premium, এবং Fastag-এ ১০০ টাকা ক্যাশব্যাক।

Jio-র ৪৪৭ টাকার প্রিপেইড প্ল্যানে ৬০ দিনের জন্য ৫০ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং জিও অ্যাপ ব্যবহারের সুযোগ পাওয়া যাবে।

সেক্ষেত্রে তিনটি টেলিকম কোম্পানিই তাদের নতুন প্ল্যানগুলিতে একই রকম সুবিধা দিচ্ছে। এই প্ল্যানগুলি তাদের জন্য উপযুক্ত যারা খেয়াল খুশি মতো ডেটা ব্যবহার করেন। কারণ আমরা জানি, কোনো কোনো দিন আমাদের অধিক ডেটার প্রয়োজন হয়, আবার কখনও কখনও দৈনিক ডেটা শেষ না হওয়ায় নষ্ট হয়ে যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।