মাসে আয় করুন ৫ হাজার টাকা, ভোডাফোন আইডিয়া ও Paytm হাত মিলিয়ে দিচ্ছে সুযোগ

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া, পেমেন্ট অ্যাপ Paytm এর সাথে হাত মেলালো। এরফলে সুবিধা পাবে গ্রাহকরা। পেটিএম থেকে Vodafone Idea প্রিপেড রিচার্জ করলে রোজগারের সুযোগ মিলবে গ্রাহকদের। ভোডাফোনের তরফে এর নাম দেওয়া হয়েছে ‘রিচার্জ সাথী’। এরমাধ্যমে গ্রাহকরা প্রতিমাসে ৫,০০০ টাকা পর্যন্ত আয় করতে পারে।

ভোডাফোন আইডিয়া রিচার্জ সাথী প্রোগ্রাম :

‘রিচার্জ সাথী’ প্রোগ্রামের আওতায় যে কোনও Paytm গ্রাহক যে কোনও ভোডাফোন-আইডিয়া প্রিপেড নম্বর রিচার্জ করতে পারবেন এবং উপার্জন করতে পারবেন। এই রিচার্জটি পেটিএম অ্যাপের মাধ্যমে করতে হবে। ভোডাফোনের তরফে বলা হয়েছে, এই প্রোগ্রাম দ্বারা ছোট ব্যবসায়ী, বিক্রেতারা, এমনকি সাধারণ ব্যবহারকারীরাও উপকৃত হতে পারেন এবং প্রতি মাসে অতিরিক্ত পাঁচ হাজার টাকা আয় করতে পারেন। ভোডাফোন আইডিয়া জানিয়েছে যে একাধিক রিচার্জের উপর সুনিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হবে।

এভাবেও আয়ের সুযোগ আছে ভোডাফোন আইডিয়া গ্রাহকদের :

এর আগে ভোডাফোন আইডিয়া #RechargeForGood পরিষেবা চালু করেছিল। এই পরিষেবায় ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা তাদের পরিবারের সেইসব লোকজন বা বন্ধুদের ফোন নম্বর রিচার্জ করে দিতে পারবে, যারা অনলাইন রিচার্জ করতে পারেনা। এই রিচার্জ করে দেওয়াতে ভোডাফোন-আইডিয়া সেই গ্রাহককে রিওয়ার্ড হিসাবে রিচার্জের ৬ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেবে। 

যেকোনো প্রিপেড ভোডাফোন-আইডিয়া গ্রাহক কে রিচার্জ করে দেওয়ার জন্য আপনাকে সর্বপ্রথম My Vodafone App অথবা My Idea অ্যাপে যেতে হবে। এরপর লগইন করতে হবে। এরপর রিচার্জ সেকশন এ গিয়ে রিচার্জ করতে হবে। মনে রাখবেন ক্যাশব্যাক রিচার্জ রাশির উপর নির্ভর করবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।