ভারতে অ্যাপল ওয়াচের জন্য ই-সিম পরিষেবা আনলো ভোডাফোন

টেলিকম কোম্পানি Vodafone ভারতে eSIM ভিত্তিক সেলুলার পরিষেবা শুরু করলো। নতুন এই পরিষেবা শুরু হওয়ায় Apple Watch (GPS + Cellular) ব্যবহারকারীরা Vodafone eSIM মোবাইল নেটওয়ার্কের মাধ্যমে যুক্ত করতে পারবে। এরআগে রিলায়েন্স জিও ও এয়ারটেল ভারতে ই-সিম পরিষেবা দিতে শুরু করেছিল।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভোডাফোন গতকাল একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, ভোডাফোন পোস্টপেড প্ল্যানকে গ্রাহকরা অ্যাপল ওয়াচের সাথে শেয়ার করতে পারবে। এরঅর্থ ভোডাফোন নেটওয়ার্ক ব্যবহার করে Apple Watch এর সাহায্যে ভয়েস কলিং ও ডেটা ব্যবহার করা যাবে। যদিও ভোডাফোন তাদের এই ই-সিম পরিষেবা নির্বাচিত কিছু সার্কেলে আপাতত শুরু করেছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

আপাতত এই পরিষেবা দিল্লী, মুম্বাই, গুজরাত সার্কেলে উপলব্ধ। সাথে এই সুবিধা পোস্টপেড গ্রাহকরা পাবে। Apple Watch Series 3 থেকে উপরের সমস্ত স্মার্ট ওয়াচ যা WatchOS ৬.২ বা তার উপরের সিস্টেমে চলে তাতে ভোডাফোন ই-সিম সাপোর্ট করবে।

এদিকে কলকাতা, পশ্চিমবঙ্গ, অন্ধ্র প্রদেশ, দিল্লি, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, মুম্বই, মহারাষ্ট্র গোয়া, মধ্য প্রদেশ, পাঞ্জাব সার্কেলের জন্য ২৫১ টাকার নতুন প্ল্যান এনেছে ভোডাফোন। এখানে ২৮ দিনের জন্য ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া এখানে কল বা এসএমএস এর কোনো সুবিধা উপলব্ধ নেই।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে