Thursday, November 14, 2019

বিরাট বড়ো ঘোষণা ভোডাফোনের! RedX প্ল্যানে মিলবে আনলিমিটেড কল ও ডেটা

বহুদিন ধরেই নিয়ে Vodafone Idea গ্রাহকরা অভিযোগ জানিয়ে আসছিলো যে তাদের ইন্টারনেট স্পিড জিও ও এয়ারটেলের থেকে কম। তবে গ্রাহকদের খুশি করতে কোম্পানি এবার RedX প্ল্যান নিয়ে আসলো। এখানে গ্রাহকরা ৫০ শতাংশ দ্রুত ইন্টারনেট স্পিড পাবে। এছাড়াও, এটি আন্তর্জাতিক রোমিং পরিষেবা, প্রিমিয়াম গ্রাহক পরিষেবা, বিমানবন্দর লাউঞ্জে বিনামূল্যে অ্যাক্সেস সহ অনেকগুলো সুবিধা দেবে। এতে আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা, ১০০ এসএমএসও পাওয়া যাবে।

Vodafone RedX প্ল্যান সম্পর্কে বিস্তারিত :

ভোডাফোন রেডএক্স প্ল্যানের মূল্য ৯৯৯ টাকা। এই প্ল্যানটি পোস্টপেড গ্রাহকদের জন্য আনা হয়েছে। এতে গ্রাহকদের নেটফ্লিক্স (বেসিক), আমাজন প্রাইম, জি৫ এবং ভোডাফোন প্লে এর বার্ষিক সাবস্ক্রিপশন দেওয়া হবে। এর সাথ ৭ দিনের জন্য i-Roam ফ্রি দেওয়া হবে যার মূল্য ২,৯৯৯ টাকা। এছাড়াও এখানে গ্রাহকরা পাবে আনলিমিটেড ডেটা ও লোকাল এবং এসটিডি ভয়েস কল।

Vodafone RedX প্ল্যানের অন্যান্য সুবিধা :

ভোডাফোন রেডএক্স প্ল্যান ব্যবহারকারীরা Hotels.com থেকে হোটেল বুক করলে ফ্লাট ডিসকাউন্ট পাবে। এছাড়াও নির্বাচিত কিছু জায়গায় হোটেল বুক করলে ১০ শতাংশ অবধি ডিসকাউন্ট দেওয়া হবে। আবার গ্রাহকরা Samsung India থেকে যদি কোনো প্রোডাক্ট কেনে তবে স্পেশাল ডিসকাউন্ট পাবে। এই অফার রিচার্জ থেকে ৬ মাস পর্যন্ত বৈধ।

- Advertisment -