৯০ দিনের ভ্যালিডিটি এবার ৬৭ টাকায়, ভোডাফোন আনলো তিনটি বাম্পার প্ল্যান

vodafone-launched-rs-47-rs-67-rs-78-prepaid-plan-know-benefits

টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য সবসময় নতুন নতুন অফার নিয়ে আসে। এবার কোম্পানি তিনটি নতুন প্রিপেড প্ল্যান তাদের ভ্যালু অ্যাডেড সেকশনে নিয়ে এল। এই প্ল্যানের বিশেষ দিক হল এখানে সার্ভিস ভ্যালিডিটি বেনিফিট অফার করা হয়। ৪৭ টাকার, ৬৭ টাকার ও ৭৮ টাকার এই প্ল্যানের কলার টিউন বেনিফিট ও পাওয়া যায় এবং এই প্ল্যানগুলি ৯০ দিন পর্যন্ত সার্ভিস ভ্যালিডিটি অফার করে।

আপনাকে জানিয়ে রাখি ভোডাফোনের এই তিনটি প্ল্যান একটাও অল রাউন্ডার প্যাক হিসাবে আসেনি। অর্থাৎ এখানে টকটাইম বা ডেটা বেনিফিট মিলবে না। এখানে গ্রাহকরা কলার টিউন বেনিফিট ছাড়া ভ্যালিডিটি পাবে। এই প্ল্যান তিনটি কোম্পানি আপাতত মুম্বাই সার্কেলের জন্য এনেছে তবে আমরা আশা করতে পারি যে শীঘ্রই প্ল্যানগুলি অন্যান্য সার্কেলেও উপলব্ধ হবে।

ভোডাফোন ৪৭ টাকার প্ল্যান :

৪৭ টাকার এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিন কলার টিউন সুবিধা পাবে। এরসাথে এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা ২৮ দিন পর্যন্ত তাদের ফোনে ইনকামিং কলের সুবিধা ভোগ করবে। অর্থাৎ সার্ভিস ভ্যালিডিটি বাড়ানোর জন্য এটাই ভোডাফোনের সবচেয়ে সস্তা প্ল্যান। যদিও কাউকে কল করার জন্য আলাদা করে টপ আপ রিচার্জ করতে হবে।

ভোডাফোন ৬৭ ও ৭৮ টাকার প্ল্যান :

ভোডাফোনের ৬৭ টাকার প্ল্যানে ৯০ দিন কলার টিউন বেনিফিট পাওয়া যাবে। এর ভ্যালিডিটি ও ৯০ দিন। আবার ৭৮ টাকায় ৮৯ দিনের কলারটিউন সুবিধা মিলবে। এখানে গ্রাহকরা যতবার ইচ্ছা কলার টিউন বদল করতে পারে।