লম্বা ভ্যালিডিটি সহ রোজ ২ জিবি ডেটা, ৮১৯ টাকার নতুন প্ল্যান আনলো ভোডাফোন

vodafone-launched-rs-819-prepaid-plan-with-84-days-validity

টেলিকম কোম্পানিগুলি এখন নিয়মিত তাদের প্ল্যান আপডেট করছে। আসলে সবাই চাইছে নতুন নতুন প্ল্যান এনে গ্রাহকদের আকর্ষণ করতে। আজ Vodafone Idea একটি নতুন প্ল্যান তাদের গ্রাহকদের জন্য এনেছে। এই প্ল্যানের মূল্য ৮১৯ টাকা। ভোডাফোন আইডিয়ার এই নতুন প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কল ও ডেটা পাবেন। সাথে এখানে দীর্ঘদিনের ভ্যালিডিটি অফার করা হবে। আসুন ভোডাফোন আইডিয়ার ৮১৯ টাকার প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

ভোডাফোন আইডিয়া ৮১৯ টাকার প্ল্যান:

ভোডাফোনের ৮১৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। আবার এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে ৪৯৯ টাকার ভোডাফোন প্লে এবং ৯৯৯ টাকার Zee5 সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

এই প্ল্যানগুলিতে পাবেন রোজ ২+২ জিবি ডেটা:

ভোডাফোন আইডিয়া তাদের বেশ কিছু ২ জিবি প্ল্যানে অতিরিক্ত ২ জিবি ডেটা অফার করছে। অর্থাৎ এখন এখানে মোট ৪ জিবি ডেটা রোজ পাওয়া যাবে। এই অফার ২৯৯ টাকা, ৪৯৯ টাকা ও ৬৯৯ টাকার প্ল্যানগুলির জন্য বৈধ।

এরমধ্যে ২৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন, ৪৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন এবং ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে ৬৯৯ টাকার প্ল্যানে। এছাড়াও এই প্ল্যান গুলিতে আনলিমিটেড কলিং ও এসএমএস বেনিফিট উপলব্ধ।