জিও, এয়ারটেল কে হারিয়ে ২৮ দিনের প্ল্যানে বেশি সুবিধা দিচ্ছে ভোডাফোন আইডিয়া

vodafone-offering-more-data-on-28-days-validity-plan-in-compare-with-jio-and-airtel

রিলায়েন্স জিও সম্প্রতি ২৮ দিনের একটি প্ল্যান লঞ্চ করেছে। যেখানে কোম্পানি সবচেয়ে বেশি ডেটা অফার করছে। এই প্ল্যানের মূল্য ৪০১ টাকা। এছাড়াও এয়ারটেল ও ২৮ দিনের বেশ কিছু আকর্ষণীয় ডেটা প্ল্যান অফার করে। তবে ২৮ দিনের ডেটা প্ল্যানে সবার আগে ভোডাফোন আইডিয়া। ভোডাফোনের মতো ২৮ দিনের ডেটা প্যাকে এতবেশি ডেটা অন্য কোম্পানি দিতে পারছেনা। আসুন বিস্তারিত জেনে নিই।

ভোডাফোন আইডিয়া ২৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সাধারণ ভাবে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। তবে ডাবল ডেটা অফারে কোম্পানি এখন এখানে রোজ ৪ জিবি ডেটা অফার করছে। অর্থাৎ এখন মোট ১১২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হচ্ছে। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Zee5 অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ২৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেলের ২৮ দিনের প্ল্যানে সবচেয়ে বেশি ডেটা ২৯৮ টাকার প্ল্যানে পাবেন। এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হয়। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা পাবেন। এরসাথে ভোডাফোনের মত প্রতিদিন ১০০ এসএমএস ও আনলিমিটেড কলিং বেনিফিট উপলব্ধ।

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মোট ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট পাওয়া যায়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হবে।