জিও ও এয়ারটেলকে টেক্কা দিতে ভোডাফোন ঢেলে সাজালো ২৫৫ টাকার প্ল্যান

  

ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি, Vodafone তাদের ২৫৫ টাকার প্ল্যানে বদল আনলো। এই প্ল্যানে গ্রাহকরা এবার থেকে মোট ৭০ জিবি ডেটা পাবে। ভোডাফোনের মতো Idea ও তাদের ২৫৫ টাকার প্ল্যান বদলে ৭০ জিবি ডেটা দেওয়ার সিধান্ত নিয়েছে। ভোডাফোন আইডিয়ার এই ২৫৫ টাকার প্ল্যানের সাথে এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানের প্রতিদ্বন্দ্বিতা হবে। আপাতত এয়ারটেল ২৪৯ টাকার প্ল্যানে রোজ ২ জিবি ডেটা অফার করে।

ভোডাফোনের ২৫৫ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন। এবার থেকে এই প্ল্যানে রোজ ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। প্রথমে এই প্ল্যানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হতো। তবে এয়ারটেল ২৪৯ টাকার প্ল্যান এনে একই সুবিধা দেওয়ায় ভোডাফোনের এই প্ল্যান বদল করা প্রয়োজন হয়ে পড়েছিল। আপডেটের পর ভোডাফোনের এই প্ল্যানের আগের তুলনায় ১৪ জিবি অতিরিক্ত ডেটা অফার করা হচ্ছে। এই প্ল্যান সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ।

ভোডাফোনের ২৫৫ টাকার প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বললে এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে ন্যাশনাল রোমিং এর সুবিধা পাবে।এর সাথে প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। এছাড়াও ভোডাফোন প্লের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

এর আগে ভোডাফোন প্রতিদিন ২ জিবি ডেটার সাথে ২২৯ টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যানে লোকাল, এসটিডি এবং রোমিংয়ের সময় আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রোজ ২ জিবি ডাটা সহ মোট ৫৬ জিবি ডাটা দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন ১০০ টি এসএমএস পাবে। ভোডাফোন জানিয়েছে যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবে তাদেরকে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনি বিনামূল্যেই লাইভ টিভি ও সিনেমা দেখতে পাবেন।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন