ভোডাফোন বদল আনলো তাদের প্ল্যানে, পাওয়া যাবে না এই বিশেষ সুবিধা

  

কয়েকদিন আগে ট্রাই জানিয়েছে Vodafone-Idea হলো এই মুহূর্তে দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি। এই মুহূর্তে কোম্পানির দখলে আছে ৩৮০ মিলিয়ন গ্রাহক। তবে এবার ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য খারাপ খবর দিলো। আসলে গতকাল ভোডাফোন তাদের ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যানে বদল এনেছে। যেখানে আগের তুলনায় এখন কম সুবিধা পাওয়া যাবে।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী ভোডাফোন তাদের ৩৯৯ টাকার প্ল্যান পরিবর্তন করেছে। যেখানে আগের ফ্রি অফার আর পাওয়া যাবেনা। ভোডাফোন পোস্টপেড গ্রাহকরা আগে এই প্ল্যানের সাথে ১৬০ জিবি ডেটার সাথে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ বিনামূল্যে পেত। তবে এবার থেকে ডেটার সুবিধা পাওয়া গেলেও অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাওয়া যাবেনা বলে জানিয়েছে কোম্পানি।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ভোডাফোনের ৩৯৯ টাকার প্ল্যানে ডেটা ছাড়াও ভোডাফোন প্লে অফার করা হবে। যার একবছরের মূল্য ৪৯৯ টাকা। এরসাথে ৯৯৯ টাকার কমপ্লিমেন্টারি মোবাইল ইন্স্যুরেন্স পাওয়া যাবে। আবার এই প্ল্যানের সাথে ZEE5 এর সাবস্ক্রিপশন দেওয়া হবে। যার মূল্য সাধারণ ভাবে ৯৯৯ টাকা।

তবে আপনি যদি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ বিনামূল্যে পেতে চান তবে ৪৯৯ টাকার উপরের পোস্ট প্ল্যান রিচার্জ করতে হবে। কারণ কোম্পানি ৩৯৯ টাকার প্ল্যানে বদল আনলেও ৪৯৯ টাকা বা তার উপরের প্ল্যানে কোনো বদল আনেনি। আপনাকে জানিয়ে রাখি ভোডাফোন ৪৯৯ টাকার প্ল্যানে ৩৯৯ টাকার সমস্ত সুবিধা সহ মোট ২০০ জিবি ডেটা অফার করে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : জিও হলো বৃহত্তম 4G নেটওয়ার্ক কোম্পানি, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া অনেক পিছনে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন